আগৈলঝাড়ায় কিশোর গ্যাংয়ের ৬ সদস্য আটক

বরিশালের আগৈলঝাড়ায় যুবকের গলা কেটে মোবাইল ফোন ছিনতাইয়ের অভিযোগে কিশোর গ্যাংয়ের ৬ সদস্যকে আটক করেছে পুলিশ। এ সময় ছিনতাই কাজে ব্যবহৃত দুটি মোটরসাইকেল জব্দ করে তাঁরা।

তাছাড়া ছিনতাইয়ের ঘটনায় আটককৃতদের বিরুদ্ধে আগৈলঝাড়া থানায় একটি মামলা দায়ের করা হয়েছো। পাশাপাশি ছিনতাইয়ের শিকার যুবককে হাসপাতালে ভর্তি করা হয়েছো।

আটককৃতরা হলেন- উপজেলার রাজিহার ইউনিয়নের আহুতি বাটরা গ্রামের সুকুমার বালার ছেলে সৈকত বালা (১৭), একই গ্রামের জীবন হালদারের ছেলে পল্লব হালদার (১৯), চৈতন্য বৈদ্যর ছেলে চিন্ময় বৈদ্য (১৯), স্বপন বৈদ্যর ছেলে সোহাগ বৈদ্য (১৭), দুলাল বৈদ্যর ছেলে রাতুল বৈদ্য (১৪) ও পার্শ্ববর্তী কোটালীপাড়া উপজেলার রামশীল গ্রামের সুধাংশু হালদারের ছেলে দীপ্ত হালদার (১৭)।

তথ্য নিশ্চিত করে আগৈলঝাড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) গোলাম সরোয়ার জানান, উপজেলার বাকাল ইউনিয়নের কোদালধোয়া গ্রামের মনমথ বৈষ্ণবের ছেলে নয়ন বৈষ্ণব (২০) শনিবার রাত সাড়ে ৮টার দিকে বাজার থেকে বাড়ি ফিরছিল।

এসময় কোদালধোয়া বাজারের পশ্চিম পাশে মঙ্গল ওঝার পান বরজের পাশে একদল কিশোর তাঁর পথরোধ করে ধারালো অস্ত্র দিয়ে গলায় আঘাত করে একটি এনড্রয়েট মোবাইল ফোন ছিনতাই করে মোটরসাইকেল যোগে পালিয়ে যায়।

এ ঘটনায় হাসপাতালে ভর্তি আহত নয়নের বাবা মনমথ বৈষ্ণব বাদী হয়ে শনিবার রাতেই ছয় জনকে নামধারী এবং অজ্ঞাতনামা আরো ২-৩ জনকে আসামি করে দ্রুত বিচার আইনে মামলা দায়ের করেন। যার নম্বর ১১।

এর পরিপ্রেক্ষিতে শনিবার রাতেই অভিযান চালিয়ে বড়মগড়া এলাকা থেকে অভিযুক্ত কিশোর গ্যাংয়ের ছয় সদস্যকে গ্রেফতার করে। তাদেরকে আজ রোববার দুপুরে আদালতে হাজির করা হলে পল্লব ও চিন্ময়কে বরিশাল কেন্দ্রীয় কারাগার ও বাকি চারজনকে শিশু-কিশোর সংশোধনাগারে প্রেরণের নির্দেশ দেয়া হয়।

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

© 2020 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh