শিশু আব্দুল্লাহর চিকিৎসার দায়িত্ব নিলেন আইসিটি প্রতিমন্ত্রী

ছবি: নাটোর প্রতিনিধি

ছবি: নাটোর প্রতিনিধি

আগুনে দগ্ধ হওয়া শিশু আব্দুল্লাহর চিকিৎসার দায়িত্ব নিলেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক। 

দগ্ধ শিশুটির বিষয়ে জানতে পেরে গতকাল সোমবার (২৬ অক্টোবর) প্রতিমন্ত্রী ওই পরিবারের সাথে ভিডিও কলে যুক্ত হয়ে কথা বলেন।  এসময় তিনি শিশুটির চিকিৎসার দায়িত্ব গ্রহণ করেন ও তাৎক্ষনিকভাবে কিছু নগদ সহায়তা প্রদান করেন।  

আব্দুল্লাহ পৌর এলাকার ৩নং ওয়ার্ড দক্ষিণ দমদমার রিকশা চালক মৃদুল আলীর ছেলে।  

স্থানীয় গণমাধ্যমে কর্মী রাজু আহমেদ ও রবিন খান শিশু আব্দুল্লাহ পরিবারের খোঁজ খবর নিয়ে আইসিটি প্রতিমন্ত্রী পলককে এ বিষয়ে বিস্তারিত জানান। 

এই গণমাধ্যম কর্মীদের শিশুটির বাবা মৃদুল জানান, আমরা প্রায় ২০ দিন আগে বন্যায় বাড়ি ডুবে যাওয়ায় সিংড়া দমদমা পাইলট স্কুল এন্ড কলেজের আশ্রয় কেন্দ্রে আশ্রয় নেই। গত মঙ্গলবার সন্ধ্যায় খেলাধুলা সময় চুলার উপর পড়ে যায় আব্দুল্লাহ। এসময় গরম পানিসহ ভাতের পাতিল তার গায়ের উপর ঢেলে পড়ে। এরপর সিংড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসকরা উন্নত চিকিৎসার পরামর্শ দেন। কিন্তু অর্থের অভাবে তা সম্ভব হচ্ছিল না। এজন্য আমরা কবিরাজের চিকিৎসা শুরু করি। 

তিনি আরো বলেন, আজ প্রতিমন্ত্রী মহোদয় আমাদের ফোন করে ঢাকায় যেতে বলেছেন উন্নত চিকিৎসার জন্য। তিনি চিকিৎসার সব দায়িত্ব তিনি নিয়েছেন।

আব্দুল্লাহর মা রুপালী কান্না জড়িত কন্ঠে বলেন, মন্ত্রী মহোদয়ের কাছে কৃতজ্ঞ। আমরা মহান আল্লাহর কাছে দোয়া করি আল্লাহপাক তার মঙ্গল করুক। আর দেশবাসীর কাছে আব্দুল্লাহর সুস্থতার জন্য দোয়া কামনা করেন তিনি।  

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

© 2021 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh