তিন বছরেও হয়নি সড়কের কাজ, এলাকাবাসীর বিক্ষোভ

রাজবাড়ী সদর উপজেলার বাগমারা-জৌকুড়া সড়কের কাজ তিন বছরেও শেষ না করায় ঠিকাদারি প্রতিষ্ঠানের বিরুদ্ধে বিক্ষোভ ও মানববন্ধন করা হয়েছে।

বুধবার (২৮ অক্টোবর) বেলা ১১টার দিকে জৌকুড়া বাজার থেকে বিক্ষোভ মিছিল বের হয়। পরে দয়ালনগর এলাকায় মিজানপুর ও চন্দনী ইউনিয়ন বাসীর ব্যানারে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।

এ সময় বক্তব্য রাখেন সদর উপজেলা আওয়ামী লীগের দফতর সম্পাদক কাওসারুল ফেরদৌস, চন্দনী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুর রব, মিজানপুর ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি আজম মন্ডল, ইউপি সদস্য ফয়সাল আহমেদ চান্দু, চন্দনী ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাকিবুল হাসান, চন্দনী ইউনিয়নের বাসিন্দা মোশারফ সিকদার প্রমুখ।

মানববন্ধনে বক্তারা বলেন, ১৮ মাসে বাগমারা-জৌকুড়া সড়কটির নির্মাণকাজ শেষ হবার কথা ছিলো। কিন্তু তিন বছরেরও এ সড়কটির নির্মাণকাজ শেষ করতে পারেনি ঠিকাদারি কনস্ট্রাকশন এসপেক্টা ইঞ্জিনিয়ার্স ও ওয়াহিদ কনস্ট্রাকশন লিমিটেড। 

তারা আরো বলেন, ৩১ কোটি টাকা চুক্তিমূল্যে সড়কটির উন্নয়ন কাজ তিন বছরেও শেষ না হওয়ায় চরম ভোগান্তি পোহাতে হচ্ছে। সম্প্রতি ঠিকাদারি প্রতিষ্ঠান কাজ না করেই কয়েক স্থানে ভেকু ও রোলার দিয়ে সড়কে চলাচল বন্ধ করে রেখেছে। এতে করে অনেক যানবাহন চলাচল করতে পারছে না। জীবনের ঝুঁকি নিয়ে ছোট ছোট যানবাহন চলাচল করছে। দ্রুত সড়কটির উন্নয়ন কাজ সম্পন্নের পাশাপাশি ভেকু ও রোলার সরিয়ে ফেলার দাবি জানান এলাকাবাসী। এছাড়া এই সড়কে বৃষ্টির সময় রাস্তার গাড়ি চলাচল করা যায় না।

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

© 2021 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh