নড়াইলে অরুণ রায় হত্যাকাণ্ড: গ্রেফতার ২

নড়াইল সদর উপজেলার তুলারামপুর ইউনিয়নের বেনাহাটি গ্রামে অবসরপ্রাপ্ত কলেজশিক্ষক অরুণ কুমার রায়কে (৭২) গলা কেটে হত্যার ঘটনায় দুজনকে গ্রেফতার করেছে পুলিশ।

শনিবার (৩১ অক্টোবর) সকালে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলেন- নড়াইলের বেনাহাটি গ্রামের নরোত্তম দত্তের ছেলে উচ্চমাধ্যমিক শ্রেণির শিক্ষার্থী রাজু দত্ত (১৮) এবং তার বন্ধু যশোর জেলার জামদিয়া ইউনিয়নের দোগাছি গ্রামের কৃষ্ণ বিশ্বাসের ছেলে দিপু বিশ্বাস (১৯)। নিজ নিজ এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

মামলার তদন্ত কর্মকর্তা সদর থানার পরিদর্শক (তদন্ত) শিমুল কুমার দাশ জানান, গ্রেফতারকৃতরা প্রাথমিকভাবে অরুণ রায় হত্যার কথা স্বীকার করেছেন। এ ছাড়া হত্যাকাণ্ডে ব্যবহৃত ছুরি, অরুণ রায়ের ব্যবহৃত ক্যাপ ও চাবির ছড়া পুকুর থেকে উদ্ধার করা হয়েছে।

পুলিশ ও পারিবারিক সূত্রে জানা যায়, ২৩ অক্টোবর রাত ৮টার দিকে ঘরের ভেতর থেকে অরুণ রায়ের গলাকাটা রক্তাক্ত মরদেহ উদ্ধার করে পুলিশ। পরের দিন নিহতের স্ত্রী নিভা রানী পাঠক বাদী হয়ে অজ্ঞাতনামাদের বিরুদ্ধে নড়াইল থানায় হত্যা মামলা করেন।

অরুণ রায় খুলনার বাটিয়াঘাটা ডিগ্রি কলেজ থেকে ২০০৮ সালের নভেম্বরে অবসরে যান। স্ত্রী নিভা রানী পাঠকের চাকরির মেয়াদও শেষ পর্যায়ে। দুই সন্তানের মধ্যে ছেলে প্রকৌশলী ও মেয়ে চিকিৎসক।

করোনাভাইরাসের প্রকোপ বৃদ্ধির পর থেকে গ্রামের বাড়ি নড়াইলের বেনাহাটিতে একাই বসবাস করতেন অরুণ রায়। স্ত্রী ও দুই সন্তান চাকরির সুবাদে বাইরে থাকেন।

এদিকে হত্যাকাণ্ডের প্রতিবাদে এগারখান গ্রামবাসীর আয়োজনে ২৯ অক্টোবর বিকেলে বেনাহাটি সরকারি প্রাথমিক বিদ্যালয় চত্বরে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

© 2021 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh