শেরপুরে নিখোঁজ নাইট গার্ডের লাশ উদ্ধার

শেরপুরের শ্রীবরদীতে নিখোঁজের চার দিন পর ধানখেত থেকে সোহেল ওরফে বাবু (৩২) নামের এক ইটভাটার নাইট গার্ডের লাশ উদ্ধার করেছে পুলিশ।

শনিবার (২৮ নভেম্বর) ভোরে শ্রীবরদী সদর ইউনিয়নের নয়ানী শ্রীবরদী গ্রামের হালিম চেয়ারম্যানের বাড়ি উত্তর-পশ্চিমে নিলাক্ষিয়া সড়কের পাশের ধানখেত থেকে এ লাশ উদ্ধার করা হয়। নিহত বাবু ওই এলাকার গোলাপ আলীর ছেলে। তিনি স্থানীয় জেইউবি ইটভাটার নাইট গার্ড ছিলেন।

নিহতের সোহেলের স্ত্রী ইয়াছমিন জানান, তার স্বামী দীর্ঘদিন ধরে একই গ্রামে জেইউবি ইটভাটার নাইট গার্ড হিসেবে কাজ করেন। ২৪ নভেম্বর সকালে বাড়ি থেকে ইটভাটার উদ্দেশে বের হয়ে যান। রাতে বাড়ি ফিরে না আসায় তাকে খোঁজাখুঁজি করে না পেয়ে থানায় সাধারণ ডায়েরি (জিডি) করা হয়।

একই ইটভাটার আরেক পাহারাদার সাইদুর রহমান জানান, ওই দিন সন্ধ্যা ৭টার দিকে খাওয়ার কথা বলে তিনি বাড়িতে যান। পরে আর ফিরে আসেননি। ইটভাটার কয়লাশ্রমিক শফিকুল ইসলাম বলেন, সোহেল বাবু সবার সাথে মিলেমিশে কাজ করতেন। কারো সাথে তেমন কোনো বিরোধ ছিল না। আজ সকালে জানতে পারি তার লাশ পানিতে পড়ে আছে।

এ ব্যাপারে নিহত বাবুর মা খোদেজা বেগম দাবি করেন, আমার ছেলেকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে। আমি এর সুষ্ঠু বিচার চাই।

এদিকে ঘটনাস্থল পরিদর্শন করেছেন, শেরপুর জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোহাম্মদ বিল্লাল হোসেন ও নালিতাবাড়ী সার্কেলের সহকারী পুলিশ সুপার জাহাঙ্গীর আলম।

এ বিষয়ে শ্রীবর্দী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ রুহুল আমিন তালুকদার বলেন, খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে। লাশের পরনে লুঙ্গি ও গায়ে জাম্পার ছিল। পানিতে থাকার কারণে লাশ অনেকটাই ফুলে গেছে। লাশে সুরতহাল সংগ্রহ করা হয়েছে। তবে ঘটনাটি রহস্যজনক। এ ব্যাপারে থানায় আইনানুগ ব্যবস্থা গ্রহণের প্রক্রিয়া চলছে। এ ঘটনায় এলাকায় চাঞ্চল্য সৃষ্টি হয়েছে।

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

© 2021 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh