‘নৌকার বিপক্ষে গেলে সাইজ করে দেবো’

আসন্ন বেড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে নির্বাচন উপলক্ষ্যে উপজেলা আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২৮ নভেম্বর) সকালে বেড়া সরকারি কলেজ মাঠে সভাটি অনুষ্ঠিত হয়েছে।

এ সময় পাবনা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পাবনা-৫ আসনের সংসদ সদস্য গোলাম ফারুক প্রিন্স নেতাকর্মীদের উদ্দেশে বলেন, এখানে উপজেলা, ইউনিয়ন, পৌর আওয়ামী লীগের সভাপতি সেক্রেটারিরা আছেন। ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানরা আছেন। আপনারা নৌকার পক্ষে কাজ করবেন। সামনে ইউনিয়ন পরিষদ নির্বাচন, পৌরসভা নির্বাচন, ইউনিয়ন ও পৌর আওয়ামী লীগের সম্মেলন। আমরা পর্যবেক্ষণ করছি। যে নৌকার বিপক্ষে যাবে, বিদ্রোহী পক্ষে কাজ করবে আগামীতে তাকে সাইজ করে দেয়া হবে।

তিনি হুঁশিয়ারি দিয়ে বলেন, আওয়ামী লীগের কোনো সংগঠনের নেতাকর্মী এই বিদ্রোহী পক্ষে কাজ করলে তার ভবিষ্যত অন্ধকার। আপনেরা দলের পক্ষে মাঠে নামুন। প্রতিপক্ষ যেনো মাঠে টিকতে না পারে। অবশ্যই সন্ত্রাসী কর্মকাণ্ড করা যাবে না। নিয়মতান্ত্রিক পদ্ধতিতে করতে হবে।

নেতাকর্মীদের সতর্ক থাকার পরামর্শ দিয়ে এমপি প্রিন্স বলেন, এবারের উপ-নির্বাচনে স্বাধীনতা বিরোধী শক্তির প্রার্থী রয়েছে। ওরা কিন্তু সুযোগ খোঁজে। ওদের পরাজিত করতেই হবে। কেন্দ্রের নির্দেশ মোতাবেক বিদ্রোহী প্রার্থীর বিরুদ্ধে জেলা আওয়ামী লীগের পক্ষ থেকে ব্যবস্থা নেয়া হবে।

বেড়া উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি অনীল কুমার সাহার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আব্দুল রশীদ দুলালের সঞ্চালনায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন পাবনা-১ আসনের সংসদ সদস্য শামসুল হক টুকু, পাবনা জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও পাবনা-২ আসনের সংসদ সদস্য খন্দকার আজিজুল হক আরজু, পাবনা জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি রেজাউল রহিম লাল, কার্যকারী সদস্য ফজলুর রহমান মাসুদ।

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

© 2021 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh