দিনাজপুরে ট্রেন-ট্রাক সংঘর্ষে প্রাণ গেল গেটকিপারের

ছবি: দিনাজপুর প্রতিনিধি

ছবি: দিনাজপুর প্রতিনিধি

দিনাজপুরের ফুলবাড়ীতে ট্রেন-ট্রাক সংঘর্ষে সুশান্ত কুমার দাস (৩২) নামে এক গেটকিপার নিহত হয়েছেন। 

গতকাল সোমবার (২১ ডিসেম্বর) দিবাগত রাত ১টায় ফুলবাড়ী পৌর শহরের রেলঘুন্টি নামকস্থানে এই দুর্ঘটনা ঘটে। 

দুর্ঘটনার পর প্রায় ৫ ঘন্টা রেল যোগাযোগ বন্ধ ছিল। আজ মঙ্গলবার (২২ ডিসেম্বর) ভোর ৭টায় সুশান্তের লাশ দুর্ঘটনা কবলিত ট্রাকের নিচ থেকে উদ্ধার করা হয়। 

সুশান্ত ঈশ্বরদী জেলার বাসিন্দা। এই ঘটনায় ট্রাকচালক সাইদুল ইসলামকে (৩৪) আটক করেছে পুলিশ। সাইদুল নওগাঁ জেলার মহাদেবপুর উপজেলার কফিলউদ্দিন মন্ডলের ছেলে। 

ফুলবাড়ী রেলওয়ে স্টেশনের সুপার ইসরাফিল সরকার জানান, দিবাগত রাত ১টা ৪ মিনিটে বিরামপুর থেকে একটি মালবাহী ট্রেন ফুলবাড়ী স্টেশনের ১নং লাইনে প্রবেশ করে। কিন্তু এরপরই স্টেশনের অনুমতি না নিয়ে এমজিবিসি নামক ট্রেনটি স্টেশনের ১নং লাইনে প্রবেশের চেষ্টা করে। ট্রেনটি পার্বতীপুর থেকে মাল নিয়ে ঢাকা যাচ্ছিল। স্টেশন থেকে ৫০০ গজ উত্তর দিকে ফুলবাড়ী রেলঘুন্টি নামকস্থানে ঠাকুরগাঁও থেকে বগুড়াগামী চালবোঝাই ট্রাকটি ট্রেনটিকে ধাক্কা দেয়। 

তিনি বলেন, দুর্ঘটনার সময় ওই এলাকায় প্রচণ্ড কুয়াশা ছিল। এতে ট্রাকটি ছিটতে রাস্তার সাইডে গিয়ে পড়ে। এসময় ট্রাক চালক সাইদুল  সামান্য আহত হন। আজ মঙ্গলবার ভোরে ক্রেন দিয়ে দুর্ঘটনা কবলিত ট্রাকটি সরানোর সময় ট্রাকের নিচে গেটকিপার সুশান্তের লাশ পাওয়া যায়। দুর্ঘটনার পর থেকে ওই রেল লাইন দিয়ে ট্রেন চলাচল বন্ধ ছিল। ভোর ৬টা ১০ মিনিটে মালবাহী ট্রেনটি লাইন থেকে সরিয়ে নেয়ার পর ট্রেন চলাচল স্বাভাবিক হয়। 

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

© 2021 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh