ইসলামপুরে সংঘর্ষে স্কুল ছাত্র নিহত, আটক ২

রুবেল মিয়া। ছবি: জামালপুর প্রতিনিধি

রুবেল মিয়া। ছবি: জামালপুর প্রতিনিধি

জামালপুরের ইসলামপুর উপজেলায় গাছের ডাল কাটাকে কেন্দ্র করে দুইপক্ষের মধ্যে সংঘর্ষে রুবেল মিয়া (১৫) নামে এক স্কুল শিক্ষার্থী নিহত হয়েছেন।

গতকাল সোমবার (৪ জানুয়ারি) দিবাগত রাতে ময়মনসিংহ মেডিকেল কলেজ ও হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

রুবেল ইসলামপুর উপজেলার চরপুটিমারী ইউনিয়নের হরিনধরা গ্রামের আমিন মোল্লার ছেলে। তিনি ডিগ্রীরচর উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র ছিলেন।

গতকাল সন্ধ্যার দিকে হরিনধরা গ্রামে এ সংঘর্ষের ঘটনাটি ঘটে। এ ঘটনায় পুলিশ এমদাদ ও বাবলা নামে দুইজনকে আটক করেছে।

 ইসলামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল্লাহ আল মামুন বলেন, সোমবার সন্ধ্যায় রুবেল বন্ধুদের নিয়ে বাড়ির সামনে ব্যাডমিন্টন খেলছিলো। খেলার একপর্যায়ে পাশের বাড়ির নুরুল মণ্ডলের বাড়ির সজনা গাছে ব্যাডমিন্টনের কর্ক আটকে যায়। রুবেল সজনা গাছের ডাল কেটে কর্কটি নিয়ে যায়।

ডাল কাটাকে কেন্দ্র করে নুরুলের পরিবারের লোকজন রুবেলকে মারধর করে। এ নিয়ে রুবেলের পরিবার ও নুরুলের পরিবারের মধ্যে সংঘর্ষ বাঁধে।

তিনি বলেন, ঘণ্টা ধরে সংঘর্ষ চলাকালে রুবেল, তার মা ময়ফুল বেগম, ভাই সোহেলসহ উভয়পক্ষের পাঁচজন আহত হয়। টেঁটাবিদ্ধ রুবেলকে আশঙ্কাজনক অবস্থায় প্রথমে ইসলামপুর হাসপাতাল ও পরে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় রাতেই তার মৃত্যু হয়। আহত অন্যরাও সেখানে চিকিৎসাধীন রয়েছেন।

ওসি আরো জানান, ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে রুবেলের মরদেহের ময়নাতদন্ত হচ্ছে। ঘটনার পরপরই নুরুলের দুই ছেলে এমদাদ ও বাবলাকে আটক করা হয়। এ ঘটনায় থানায় হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

© 2021 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh