পাবনায় ৬৪ কেজি গাঁজাসহ গ্রেফতার ৫

ছবি: পাবনা প্রতিনিধি

ছবি: পাবনা প্রতিনিধি

পাবনা সদর থানাধীন গাছপাড়ায় অভিযান চালিয়ে ৬৪ কেজি গাঁজাসহ পাঁচ ‘মাদক ব্যবসায়ী’কে গ্রেফতার করেছে র‍্যাব। এসময় একটি ট্রাক ও একটি পিকআপও জব্দ করা হয়। 

গতকাল মঙ্গলবার (১২ জানুয়ারি) রাতে এ অভিযান পরিচালনা করে র‍্যাব ১২ পাবনা।

আটকরা হলেন- কুড়িগ্রাম জেলার ফুলবাড়ী বারাইটারি নাওডাঙ্গা চন্দ্রখানা গ্রামের মৃত আব্দুল লতিফের ছেলে মো. আবুল কাশেম (৩৮), আব্দুল কাদেরের ছেলে মো. জাহাঙ্গীর আলম (২৩), গোলাপগঞ্জ জেলার গোলাপনগর গ্রামের মৃত আতাউর রহমানের ছেলে মো. ফয়সাল আহম্মেদ (৩৫), কুড়িগ্রাম জেলার ভূরুঙ্গামারী থানার পাইকেরছড়া গ্রামের মো. শুকুর আলীর ছেলে মো. স্বপন ইসলাম (২৩) ও কুড়িগ্রাম জেলার ভূরুঙ্গামারী থানার দক্ষিণ ভদ্রেরছড়া গ্রামের সামির উদ্দিনের ছেলে মো. রঞ্জু (২৪)।  

এ বিষয়ে পাবনা র‍্যাবের ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার মো. আমিনুল কবীর তরফদার জানান, গোপন সংবাদের ভিত্তিতে গাছপাড়া বাইপাস মোড়ে অভিযান চালিয়ে ৬৪ কেজি অবৈধ নেশাজাতীয় মাদকদ্রব্য গাঁজা, একটি মিনি ট্রাক, একটি পিকআপ ও পাঁচটি ফোন জব্দ করা হয়েছে।  

তিনি আরো জানান, আটক ব্যক্তিরা দেশের চিহ্নিত মাদক ব্যবসায়ী। তারা দীর্ঘদিন যাবত অবৈধ নেশাজাতীয় মাদকদ্রব্য গাঁজা নিজ হেফাজতে রেখে পরিবহনের মাধ্যমে নিজ এলাকাসহ দেশের বিভিন্ন জেলায় ক্রয়-বিক্রয় করে আসছিল। তাদের বিরুদ্ধে পাবনা সদর থানায় মামলা রুজু করা হচ্ছে।

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

© 2021 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh