গাজীপুরে অপহৃত গার্মেন্টসকর্মী উদ্ধার, গ্রেফতার ৪

গাজীপুরের কাশিমপুর এলাকা থেকে অপহরণের ১৭ দিন পর গার্মেন্টস কর্মকর্তা রুহুল আমীনকে উদ্ধার করেছে র‌্যাব।

মঙ্গলবার (১৩ জানুয়ারি) রাতে গাজীপুরের কালিয়াকৈরের মৌচাক শালবনের ভিতর থেকে তাকে উদ্ধার করে র‌্যাব সদস্যরা। ঘটনার সাথে জড়িত স্বামী-স্ত্রীসহ অপহরণকারী ৪ সদস্যকে গ্রেফতার করা হয়েছে। এ সময় গ্রেফতারকৃতদের কাছ থেকে একটি স্টিলের চাপাতি, দুইটি চাকু, ভিকটিমের ব্যবহৃত মোবাইল ফোনসহ ১০টি মোবাইল ফোন, বিকাশ লেনদেন এর কাজে ব্যবহৃত আটটি সীম কার্ড, নগদ ২১০০/-টাকা উদ্ধার করা হয়।

র‌্যাব-১ স্পেশালাইজড কোম্পানী গাজীপুরের পোড়াবাড়ী ক্যাম্পের কোম্পানী কমান্ডার লে. কমান্ডার আব্দুল্লাহ আল মামুন জানান, গত ২৫ ডিসেম্বর সকালে গাজীপুরের কাশিমপুর চক্রবর্তী এলাকা থেকে গার্মেন্টস কর্মকর্তা রুহুল আমিন (৪৫) চন্দ্রা যাওয়ার পথে অপহরণ করা হয়।

পরে অপহরণকারীরা মাইক্রোবাসে করে অস্ত্রের মৌচাক শালবন বাগানের ভিতর নিয়ে গাছের সাথে বেধে রেখে বেধরক মারধর করে এবং পরিবারের কাছে ৫ লক্ষ টাকা মুক্তিপণ দাবি করে। তিনটি বিকাশ নম্বরের মাধ্যমে এক লাখ টাকা পরিশোধ করলেও মুক্তিদেয়নি চক্রটি।

পরিবারের পক্ষ থেকে গত ২৬ জিএমপি কাশিমপুর থানায় একটি অভিযোগ দায়ের করেন এবং গত ১১ জানুয়ারি পরিবার র‌্যাব-কে জানালে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে গাজীপুর মহানগরের টঙ্গী পশ্চিম থানার গাজীপুরা থেকে অপহরণ চক্রের সদস্য সবুজ হাওলাদার (৩৩) তার স্ত্রী শারমিন আক্তার (২৫) ও সহযোগী রাসেল মিয়া (৩০), হাফিজুর ইসলামকে (৩২) গ্রেফতার করে র‌্যাব।

তাদের দেয়া তথ্য মতে, গাজীপুর মৌচাক এলাকায় শালবন বাগানের ভিতর থেকে রুহুল আমীনকে উদ্ধার করা হয়।

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

© 2021 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh