লালমনিরহাটে কিশোরীকে সংঘবদ্ধ ধর্ষণ, ২ যুবক আটক

লালমনিরহাট সদর উপজেলার তিস্তা টোলপ্লাজা এলাকায় কিশোরীকে সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগে দুইজনকে আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার (১৪ জানুয়ারি) দুপুর ১টায় উপজেলার গোকুন্ডা ইউনিয়নের পূর্বদালালপাড়া তিস্তা টোলপ্লাজা আফজালনগর এলাকায় সেকেন্দার আলীর ছেলে রিপনের গুদাম ঘরে এই ঘটনা ঘটে।

আটক ব্যক্তিরা হলেন- কুড়িগ্রাম জেলার রাজারহাট উপজেলার ঘড়িয়ালডাঙা ইউনিয়নের পশ্চিম দেবোত্তর এলাকার ত্রিপদ রায়ের ছেলে রেস্টুরেন্ট ব্যবসায়ী নির্মল চন্দ্র রায় (২৮) ও লালমনিরহাট সদর উপজেলার গোকুন্ডা ইউনিয়নের পূর্ব দালালপাড়া তিস্তা টোলপ্লাজা আফজালনগর এলাকার ট্রাক্টর চালক তৈয়ব আলীর ছেলে আতিকুল ইসলাম (২৫)।

ওসি শাহা আলম জানান, তিস্তা টোলপ্লাজা পুলিশ চেকপোস্টে দায়িত্বরত এসআই নুর আলমকে কুড়িগ্রাম জেলার রাজারহাট উপজেলার ঘড়িয়ালডাঙা ইউনিয়নের পশ্চিম দেবোত্তর এলাকার এক কিশোরী সংঘবদ্ধ ধর্ষণের শিকার হওয়ার কথা জানালে তাৎক্ষণিক ঘটনাস্থল থেকে ওই পুলিশ অফিসার দুইজনকে আটক ও ভিকটিমকে উদ্ধার করে থানায় নিয়ে আসে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে তিস্তা টোলপ্লাজা আফজালনগর এলাকার সেকেন্দার আলীর ছেলে রিপন (৩৫) নামে এক যুবকের গোডাউনে ওই কিশোরীকে ডেকে নিয়ে গিয়ে সংঘবদ্ধ ধর্ষণ করে নির্মল ও তার বন্ধু আতিকুল। এসময় ওই গোডাউন ঘর মালিক ঘটনাস্থলে উপস্থিত ছিলো বলেও জানা গেছে। ভিকটিমের কাছ থেকে প্রাপ্ত তথ্য আমরা পরীক্ষা-নিরীক্ষা করে দেখছি এবং ওই মেয়ের পরিবারের লোকজনকে ডেকেছি। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

লালমনিরহাটের অতিরিক্ত পুলিশ সুপার (এ সার্কেল) মারুফা জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আমি ভিকটিমের সাথে কথা বলেছি। তার কথাগুলো পরীক্ষা-নিরীক্ষা করে দেখা হচ্ছে। এছাড়া স্বাস্থ্য পরীক্ষার জন্য তাকে লালমনিরহাট সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় জড়িত প্রত্যেককেই আইনের আওতায় নিয়ে আসার জন্য মামলার প্রস্তুতি চলছে।

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

© 2021 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh