শৈলকুপা পৌরসভা নির্বাচনে কাউন্সিলর প্রার্থীর ভোট স্থগিত

ছবি: নিহত আলমগীর হোসেন খান বাবু ও লিয়াকত হোসেন বল্টু

ছবি: নিহত আলমগীর হোসেন খান বাবু ও লিয়াকত হোসেন বল্টু

ঝিনাইদহের শৈলকুপা পৌরসভা নির্বাচনে ৮নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থীর ভোট স্থগিত করা হয়েছে।

শৈলকুপা পৌরসভা নির্বাচনে দুই কাউন্সিলর প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষে লিয়াকত হোসেন বল্টু নামের একজন নিহত হয়েছেন। বুধবার রাতে শৈলকুপা পৌরসভার কবিরপুর এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনার ৩ ঘণ্টা পর নদী থেকে প্রতিপক্ষ কাউন্সিলের লাশ উদ্ধার করা হয়েছে।

পুলিশ জানায়, বুধবার রাত ৮ টার দিকে শৈলকুপার কবিরপুর এলাকায় পৌরসভার ৮ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী শওকত হোসেন ও আলমগীর হোসেন খানের সমর্থকদের মাঝে প্রচারণা নিয়ে সংঘর্ষ হয়। এতে শওকত আলীর ছোট ভাই লিয়াকত আলী বল্টুসহ পাঁচজন আহত হয়। সেখান থেকে তাকে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

এদিকে ঘটনার ৩ ঘণ্টা পর পার্শ্ববর্তী কুমার নদ থেকে প্রতিপক্ষ কাউন্সিলর আলমগীর হোসেন খান বাবুর লাশ ভেসে থাকতে দেখে পুলিশে খবর দেয় এলাকাবাসী। পরে পুলিশ এসে তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালের মর্গে পাঠায়। কি কারণে তার মৃত্যু হয়েছে তা জানাতে পারেনি পুলিশ।

উপজেলা নির্বাচন অফিসার জুয়েল আহমেদ জানান, নির্বাচনী প্রচারণার শেষ মুহূর্তে সহিংসতায় ও ৮নং ওয়ার্ডের পাঞ্জাবী প্রতীকের প্রার্থী আলমগীর হোসেন খানের মৃত্যুতে সাধারণ কাউন্সিলর ভোট স্থগিত করা হয়েছে। বাকী মেয়র ও সংরক্ষিত মহিলা আসনের ভোট আগামী ১৬ জানুয়ারি অনুষ্ঠিত হবে।

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

© 2021 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh