রাজশাহীতে ট্রাফিক সার্জেন্টকে পিটিয়ে জখম

ছবি: রাজশাহী প্রতিনিধি

ছবি: রাজশাহী প্রতিনিধি

মোটরসাইকেলের কাগজ চেক করার সময় রাজশাহী নগরীতে চেকপোস্টে ট্রাফিক পুলিশের এক সার্জেন্টকে পিটিয়ে জখম করা হয়েছে। তাকে আহত অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

আজ মঙ্গলবার (১৯ জানুয়ারি) দুপুর দেড়টার দিকে নগরীর রাজপাড়া থানার বহরমপুর এলাকার ঘোড়া চত্বরে (সিটি বাইপাস মোড়) এই ঘটনা ঘটে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, চেকপোস্ট বসিয়ে যানবাহনের কাগজ পরীক্ষা করছিলেন সার্জেন্ট বিপুল ভট্টাচার্য (৩২)। এ সময় তিনি দুই যুবককে থামিয়ে তাদের মোটরসাইকেলে কাগজপত্র দেখতে চান। এসময় তারা পুলিশ সার্জেন্টের সাথে কথা কাটাকাটি শুরু করে। এক পর্যায়ে দুই যুবক সার্জেন্ট বিপুলের উপর হামলা চালায়। তারা পুলিশ সার্জেন্ট বিপুলকে পাশের দোকানের কাঠের চলা দিয়ে পিটিয়ে জখম করে। 

ঘটনাস্থল থেকে কিছুটা দূরে এক ট্রাফিক পুলিশ সদস্য থাকলেও তিনি আসার আগেই হামলাকারীরা পালিয়ে যায়। পরে পুলিশ সদস্যরা গিয়ে তাকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়।

রাজশাহী মহানগর পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার গোলাম রুহুল কুদ্দুস বলেন, আত্মরক্ষার সময় কাঠের আঘাতে তার এক হাতে বড় ধরনের আঘাত লেগেছে। এছাড়াও তার শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। হাসপাতালে তাকে প্রয়োজনীয় চিকিৎসা দেয়া হচ্ছে। দুপুর আড়াইটার দিকে পুলিশ কমিশনার আবু কালাম সিদ্দিক সার্জেন্ট বিপুলকে দেখতে হাসপাতালে যান ও তার চিকিৎসার খোঁজ খবর নেন।

তিনি আরো বলেন, হামলাকারী দুই যুবকের মোটরসাইকেল জব্দ করা হয়েছে। তাদের শনাক্ত করে গ্রেফতারে পুলিশি অভিযান চলছে। দ্রুত তাদের গ্রেফতার করে আইনের আওতায় নেয়া হবে।

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

© 2021 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh