সিরাজগঞ্জে কাউন্সিলর হত্যা মামলায় গ্রেফতার আরো ৪

সিরাজগঞ্জে চাঞ্চল্যকর নব-নির্বাচিত কাউন্সিলর তরিকুল ইসলাম খান হত্যা মামলায় আইনজীবীসহ আরো ৪ আসামিকে গ্রেফতার করা হয়েছে। ঢাকার খিলগাও এলাকা ও সিরাজগঞ্জের উল্লাপাড়া থেকে তাদের গ্রেফতার করেছে পুলিশ। এ হত্যা মামলায় এখন পর্যন্ত ৬ জনকে গ্রেফতার করা হলো।

তারা হলেন- মামলার প্রধান আসামির ছোট ভাই অ্যাডভোকেট ছানোয়ার হোসেন রতন (৪৫), এনামুল হোসেন লিখন (৩৬) ও গোলাম মোস্তফা (৬০)। এ তিনজন সিরাজগঞ্জ পৌর এলাকার শহীদগঞ্জ ও বেপারীপাড়া মহল্লার বাসিন্দা। গ্রেফতার অপর ব্যক্তি সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার লাহিড়ি মোহনপুর গ্রামের সাইফুল ইসলাম (৪৫)।

শনিবার (২৩ জানুয়ারি) বিকেলে সিরাজগঞ্জ সদর থানা চত্বরে এক প্রেস ব্রিফিংয়ে অতিরিক্ত পুলিশ সুপার স্নিগ্ধ (সদর) আখতার এ তথ্য জানান।

প্রেস ব্রিফিংয়ে তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার বিকেলে এ মামলার তদন্তকারী কর্মকর্তার নেতৃত্বে ডিবি পুলিশের একটি দল ঢাকায় যায়। রাতে ঢাকার খিলগাঁও থানা পুলিশের সহযোগিতায় কাউন্সিলর তরিকুল হত্যা মামলার এজাহারভুক্ত ওই ৩ আসামিকে গ্রেফতার করে সিরাজগঞ্জে আনা হয় এবং এ মামলার সন্দেহভাজন আসামি সাইফুলকে শনিবার সকালে অভিযান চালিয়ে গ্রেফতার করা হয়। বিকেলেই তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে । এর আগে প্রধান আসামির ভগ্নিপতি স্বপন বেপারী ও মূল আসামি জাহিদুল ইসলামকে গ্রেফতার করা হয়। এ মামলার প্রধান আসামিসহ অনান্য আসামিদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

গত শনিবার অনুষ্ঠিত সিরাজগঞ্জ পৌরসভার নির্বাচনে ৬নং ওয়ার্ডের কাউন্সিলর পদে বিজয়ী হন কাউন্সিলর প্রার্থী তরিকুল ইসলাম খান (ডালিম প্রতীক)। এ ফলাফল মেনে নিতে না পেরে সন্ধ্যায় পরাজিত প্রার্থীর সমর্থকরা বিজয়ী কাউন্সিলর তরিকুলকে ছুরিকাঘাতে হত্যা করে।

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

© 2021 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh