নড়াইলে বিএনপি প্রার্থীর নির্বাচনি অফিস ভাঙচুর

ছবি: নড়াইল প্রতিনিধি

ছবি: নড়াইল প্রতিনিধি

নড়াইল পৌরসভা নির্বাচনে দুর্গাপুর বটতলা এলাকায় বিএনপি প্রার্থীর নির্বাচনি অফিস ভাঙচুরের ঘটনা ঘটেছে। গতকাল মঙ্গলবার (২৬ জানুয়ারি) রাত ৮টার দিকে এ ঘটনা ঘটে।

ধানের শীষের প্রার্থী জুলফিকার আলী মন্ডল জানান, ছাত্রলীগের নেতাকর্মীরা বিএনপির নির্বাচনী অফিস ভাঙচুর করেছে। তারা অফিসের চেয়ার-টেবিল ভাঙচুর করে। এছাড়া পোস্টার ও ব্যানার ছিঁড়ে ফেলেছে। আগামী ৩০ জানুয়ারি নড়াইল পৌরসভা নির্বাচনকে সামনে রেখে ধানের শীষের একটি মাত্র অফিস করা হয়েছিল। তাও ভাঙচুর করা হয়েছে।

তবে এ অভিযোগ অস্বীকার করেছেন ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের নেতারা। 

নড়াইল পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আঞ্জুমান আরা, ধানের শীষের প্রার্থী জুলফিকার আলী মন্ডল। এছাড়া মাঠে আছেন ইসলামী আন্দোলন বাংলাদেশের প্রার্থী মাওলানা খায়রুজ্জামান (হাতপাখা প্রতীক)। 

অন্যদিকে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী সরদার আলমগীর হোসেন গত সোমবার (২৫ জানুয়ারি) সংবাদ সম্মেলন করে নির্বাচন থেকে সরে দাঁড়িয়েছেন। তিনি নৌকা প্রতীকের প্রার্থী আঞ্জুমান আরাকে সমর্থন দিয়েছেন।

এছাড়া নড়াইল পৌরসভায় সংরক্ষিত নারী কাউন্সিলর পদে ১১ জন ও সাধারণ কাউন্সিলর পদে ৩৯ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।

প্রথম শ্রেণির নড়াইল পৌরসভায় জলাবদ্ধতা ও ড্রেনেজ ব্যবস্থাসহ রাস্তার সমস্যা রয়েছে। বর্ষাকালে সামান্য বৃষ্টিতে অনেক এলাকায় জলাবদ্ধতা সৃষ্টি হয়। এসব সমস্যার সমাধানসহ আধুনিক পৌরসভা দেখতে চায় ভোটাররা। 

২৪টি এলাকা নিয়ে নড়াইল পৌরসভা গঠিত। ভোটার সংখ্যা ৩৪ হাজার ৩১৩ জন। এর মধ্যে পুরুষ ভোটার ১৬ হাজার ৭০৪ জন ও নারী ভোটার ১৭ হাজার ৬০৯ জন। ৩০ জানুয়ারি ১৪টি কেন্দ্রে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

© 2021 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh