সুনামগঞ্জে স্ত্রীর লাঠির আঘাতে স্বামী নিহত

সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলায় পারিবারিক কলহের জেরে দ্বিতীয় স্ত্রীর লাঠির আঘাতে স্বামী নিহত হয়েছেন। নিহতের নাম মো. আলেক মিয়া (৬৫) পেশায় একজন দিনমজুর। তিনি উপজেলার পাইলগাওঁ ইউনিয়নের আমিনপুর গ্রামের মাছিম উল্লার ছেলে।

শনিবার (৬ ফেব্রুয়ারি) সকালে উপজেলার আমিনপুর গ্রামে এ ঘটনা ঘটে। ঘটনার পর থেকে দ্বিতীয় স্ত্রী রেনু বেগমের (৩০) পালিয়ে গেছে।
 
পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, উপজেলার আমিনপুর গ্রামের নিহত মো. আলেক মিয়া দ্বিতীয় স্ত্রীর রেনু বেগমের সঙ্গে বাস করতেন। শনিবার সকালে স্বামী স্ত্রীর মধ্যে পারিবারিক কলহের জেরে ঝগড়া শুরু হয়। একপর্যায়ে দ্বিতীয় স্ত্রী লাঠি দিয়ে স্বামী আলেক মিয়ার মাথায় আঘাত করলে তিনি ঘটনাস্থলেই মারা যান। ঘটনার পরই দ্বিতীয় স্ত্রী পালিয়ে যায়। নিহতের প্রথম স্ত্রীর ঘরে তিন মেয়ে ও দুই ছেলে রয়েছে এবং দ্বিতীয় স্ত্রীর কোনো সন্তানাদি নেই।

জগন্নাথপুর থানার অফিসার ইনচার্জ মো. ইখতিয়ার উদ্দিন চৌধুরী ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, স্ত্রীকে আটকের চেষ্টা চলছে আর মরদেহ ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়েছে। পারিবারিক কলহের জেরে এ ঘটনা ঘটেছে বলে ধারণা করা হচ্ছে।

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2021 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh