পুলিশের হারিয়ে যাওয়া গুলিভর্তি ম্যাগজিন উদ্ধার

লালমনিরহাটে আসামি ধরতে গিয়ে হারিয়ে যাওয়া গুলিভর্তি ম্যাগজিন ২৭ দিন পর উদ্ধার হয়েছে। 

গতকাল সোমবার (২২ ফেব্রুয়ারি) রাত ৮টার দিকে শহরের কলেজ বাজার এলাকায় এক পথচারী পলিথিনে মোড়ানো ম্যাগজিনটি দেখতে পেয়ে ৯৯৯ ফোন দেন। পরে সদর থানা পুলিশ সেখানে গিয়ে গুলিসহ ম্যাগজিনটি উদ্ধার করে।

লালমনিরহাট সদর থানায় কর্মরত উপপরিদর্শক (এসআই) খালেকুল বাদশা আসামি ধরতে গিয়ে গত ২৭ জানুয়ারি ৮ রাউন্ড গুলিসহ ম্যাগজিন হারিয়ে ফেলেন। সে রাতেই এক রাউন্ড উদ্ধার হলেও বাকি ৭ রাউন্ড গুলি উদ্ধার করতে পারনি পুলিশ। বিষয়টি থানায় গোপন রাখলে এসআইকে প্রত্যাহার করে পুলিশ লাইনে সংযুক্ত করা হয়। 

লালমনিরহাট পুলিশ সুপার আবিদা সুলতানা গুলিভর্তি ম্যাগজিন উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেন। 

লালমনিরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ আলম জানান, এর আগে এক রাউন্ড গুলি উদ্ধার হয়েছে। আজ বাকি ৭ রাউন্ড গুলি উদ্ধার হলো। গুলিভর্তি ম্যাগজিন সেখানে কেউ লুকিয়ে রেখেছিল কি না, তা খতিয়ে দেখা হচ্ছে।

গুলি উদ্ধারকারী পথচারী রফিকুল ইসলাম জানান, তার প্রকৃতির ডাকে সাড়া দিলে তিনি কলেজ বাজারের একটি পরিত্যক্ত এলাকায় যান। তখন সোনালি বর্ণের কিছু একটা দেখতে পেলে একটা লাঠি দিয়ে খোঁচালে গুলিভর্তি একটি ম্যাগজিন দেখতে পান তিনি। পরে সেখান থেকে বেরিয়ে এসে ৯৯৯ কল দিলে সদর থানা পুলিশ এসে ম্যাগজিনটি উদ্ধার করে থানা নিয়ে যায়।

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2021 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh