বন্ধুর ছুরিকাঘাতে বন্ধু নিহত

গাজীপুরের শ্রীপুরে ওয়াজ মাহফিল থেকে বাড়ি ফেরার পথে বন্ধুর ছুরিকাঘাতে এক এসএসসি পরীক্ষার্থী নিহত হয়েছেন। এ সময় তাকে বাঁচাতে গিয়ে অপর এক বন্ধু ছুরিকাঘাতে আহত হয়েছেন।

নিহতের নাম শাহীন (১৬)। সে শ্রীপুর উপজেলার ধলিপাড়া গ্রামের সোহাগ মিয়ার ছেলে। শাহীন স্থানীয় পাবুরিয়ারচালা উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থী ছিলো।  

শ্রীপুর থানার ওসি খোন্দকার ইমাম হোসেন জানান, শ্রীপুরের পাবুরিয়ার চালা গ্রামে নানা হায়দার আলীর বাড়িতে থেকে লেখাপড়া করতো শাহীন। সোমবার (১৫ মার্চ) মধ্যরাতে পার্শ্ববর্তী রাজাবাড়ী ইউনিয়নের হালুকাইদ গ্রামের একটি মসজিদে ওয়াজ মাহফিল শেষে শাহীন তার বন্ধুদের সাথে বাড়ি ফিরছিল। পথে পূর্ব শত্রুতার জেরে মাদক ব্যবসায়ী স্থানীয় শামসুল হকের ছেলে সজীব তার কয়েক সহযোগী নিয়ে শাহীনের পথরোধ করে। এসময় তাদের মধ্যে কথাকাকাটি হয়। একপর্যায়ে তারা ধারালো ছুরি দিয়ে শাহীনের পেটে ও বুকে আঘাত করতে থাকে। এতে মাটিতে লুটিয়ে পড়ে শাহীন। এসময় বন্ধু শাহীনকে বাঁচাতে চাঁন মিয়ার ছেলে মোকাররম এগিয়ে গেলে তাকেও ছুরিকাঘাত করা হয়।

পরে সজীব ও তার সহযোগীরা ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। স্থানীয়রা শাহীন ও মোকারমকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক শহীনকে মৃত ঘোষণা করেন। খবর পেয়ে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করে। এ ঘটনায় মঙ্গলবার নিহতের বাবা থানায় মামলা দায়ের করেছেন।

নিহতের নানা হায়দার আলী জানান, বেশ কিছুদিন আগে মাছ ধরা নিয়ে শাহীনের সাথে প্রতিবেশী সজীবের ঝগড়া হয়। পরে স্থানীয়রা তা মীমাংসা করে দেন। ওই ঘটনার জেরে শহীনকে খুন করা হয়েছে বলে ধারণা করা হচ্ছে।

বিষয় : গাজীপুর আহত

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2021 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh