শাল্লায় হামলায় ক্ষতিগ্রস্ত পরিবারের কাছে প্রধানমন্ত্রীর সহায়তা

সুনামগঞ্জের শাল্লা উপজেলার হবিবপুর ইউনিয়নের নোয়াগাঁও গ্রামে হামলায় ক্ষতিগ্রস্তদের মধ্যে প্রধানমন্ত্রীর মানবিক সহায়তা প্রদান করা হয়েছে। 

আজ মঙ্গলবার (২৩মার্চ) বেলা ১১টায় প্রধানমন্ত্রীর মানবিক সহায়তা তাদের হাতে তুলে দেন সুনামগঞ্জ জেলা প্রশাসক মো. জাহাঙ্গীর হোসেন।

এ সময় তার সঙ্গে ছিলেন অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মোহাম্মদ রাশেদ ইকবাল চৌধুরী, উপজেলা পরিষদ চেয়ারম্যান চৌধুরী আব্দুল্লাহ আল মাহমুদ, অতিরিক্ত পুলিশ সুপার সাহেব আলী পাঠান, উপজেলা নির্বাহী অফিসার আল-মুক্তাদির হোসেন, হবিবপুর ইউনিয়নের চেয়ারম্যানসহ জনপ্রতিনিধিবৃন্দ, স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ, প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার প্রতিনিধি ও আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা। 

এ সময় জেলা প্রশাসক ক্ষতিগ্রস্ত পরিবারের সঙ্গে কথা বলেন এবং তাদের আইনি সহায়তাসহ সরকারি সব ধরনের সহায়তার আশ্বাস প্রদান করেন।

জেলা প্রশাসনের মাধ্যমে হামলায় ক্ষতিগ্রস্ত ৯০টি পরিবারের মধ্যে নগদ ৫ লাখ টাকা এবং ৫০টি পরিবারকে এক বান্ডিল ঢেউটিন এবং ৩ হাজার টাকা করে মোট দেড় লাখ টাকা প্রদান করা হয়। এর আগে গত ১৯ মার্চ ক্ষতিগ্রস্ত ৩৭টি পরিবারকে ৫ হাজার টাকা, ৫৩টি পরিবারকে ৩ হাজার টাকা করে মোট ৩ লাখ ৪৪ হাজার টাকা, ক্ষতিগ্রস্ত ২টি সর্বজনীন এবং ৫টি ব্যক্তিগত পুজামণ্ডপে এক টন করে মোট ৮ টন চাল এবং ৩২টি পরিবারকে এক বান্ডিল ঢেউটিন এবং নগদ ৩ হাজার টাকা করে প্রদান করা হয়। ইতিমধ্যে হামলায় ক্ষতিগ্রস্ত পরিবারের মধ্যে সর্বমোট ১০ লাখ ৯০ হাজার টাকা, ৮২ বান্ডিল ঢেউটিন এবং ৮ টন চাল বিতরণ করা হয়েছে। 

উল্লেখ্য, ওই ঘটনায় দুটি মামলা হয়েছে এবং ৩৪ জনকে আটক করা হয়েছে। এলাকায় অতিরিক্ত পুলিশ ও র‌্যাব মোতায়েন করা রয়েছে।

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2021 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh