নরসিংদীতে বোমা সদৃশ্য বস্তু উদ্ধার

নরসিংদীতে একটি বাড়ির ভেতর থেকে বোমা সদৃশ্য বস্তু উদ্ধার করা হয়েছে। শনিবার (২৭ মার্চ) দুপুরে পৌর শহরের বানিয়ারছল এলাকার  অবসরপ্রাপ্ত সেনা কর্মকর্তা আব্দুল জলিলের বাড়ি থেকে দুইটি বালতিতে বালু দিয়ে ঢাকা বোমা সদৃশ্য কিছু বস্তু উদ্ধার করা হয়। 

পুলিশ জানায়, পৌর শহরের বানিয়ারছল এলাকার  অবসরপ্রাপ্ত সেনা কর্মকর্তা আব্দুল জলিলের বাড়ি বাড়ির ভেতরের পেছন দিকে দুইটি বালতিতে বোমা সদৃশ্য বস্তু  দেখা গেছে। বাড়িওলার এমন খবরের ভিত্তিতে সদর থানা পুলিশ ও গোয়েন্দা পুলিশের সদস্যরা সেখানে গিয়ে দুইটি বালতিতে বালু দিয়ে ঢাকা বোমা সদৃশ্য বস্তু উদ্ধার করা হয়। পরে ওই স্থান সহ বাড়িটি ঘিরে রেখেছে পুলিশ। 

অবসরপ্রাপ্ত সেনা কর্মকর্তা আব্দুল জলিল বলেন, কাজ করার সময় বাড়ির পেছনের দিকে খালি একটি জায়গায় দুইটি বালতি পড়ে থাকতে দেখি। এর ভেতরে কচটেপ পেঁচানো কিছু বস্তু দেখতে পাই। পরে বিষয়টি পুলিশকে অবহিত করি।

সদর মডেল থানার ওসি তদন্ত আতাউর রহমান বলেন, দুইটি বালতিতে বোমা সদৃশ্য কিছু বস্তা পাওয়া গেছে। তবে কয়টি তা গণনা করা যায়নি। ঢাকায় বোমা ডিসপোজাল টিমকে খবর দেয়া হয়েছে। তারা এসে পরবর্তী কার্যক্রম গ্রহণ করবেন।

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2021 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh