গোপন বৈঠক থেকে জামায়াতের আমীরসহ আটক ৯

লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলায় গোপন বৈঠক করার সময় জামায়াতে ইসলামের আমীরসহ নয়জনকে আটক করেছে পুলিশ।

গতকাল মঙ্গলবার (৬ এপ্রিল) রাতে উপজেলার তুষভান্ডার ইউনিয়নের কাশিরাম মুন্সিরবাজার এলাকার একটি বাড়ি থেকে তাদেরকে আটক করা হয়।

তারা হলেন- উপজেলার তুষভান্ডার ইউনিয়নের কাশিরাম গ্রামের মৃত মকবুল হোসেনের ছেলে তুষভান্ডার ইউনিয়ন জামায়াতের আমীর মোজাম্মেল হক (৫৩), একই গ্রামের ইসমাইল হোসেনের ছেলে শাহীন মিয়া (৩৫), মৃত উসমান আলীর ছেলে আবু বক্কর (৭০), মৃত নজমুদ্দিনের ছেলে নজরুল ইসলাম (৫৭), মৃত ফয়জার উদ্দিনের ছেলে ফুয়াদ হোসেন (৪০), মৃত নজরুল হকের ছেলে সাবু মিয়া (৫০), বৈরাতি গ্রামের ফজলে রহমানের ছেলে শহিদুল ইসলাম (৪০), একই গ্রামের ইমান আলীর ছেলে ফরিদুল ইসলাম (৩০) ও জামির বাড়ি গ্রামের বেলাল মোস্তফার ছেলে আবু সাঈদ (২৬)। 

পুলিশ জানায়, উপজেলার কাশিরাম মুন্সিরবাজার এলাকার আবু বক্কর নামে এক জামায়াতকর্মীর বাড়িতে গোপন বৈঠক করছেন দলের নেতাকর্মীরা- এমন সংবাদের ভিত্তিতে পুলিশ রাতে ওই বাড়িতে অভিযান চালায়। পুলিশের উপস্থিতি বুঝতে পেয়ে সবাই পালিয়ে গেলেও তুষভান্ডার ইউনিয়ন জামায়াতের আমীর মোজাম্মেল হকসহ নয়জনকে আটক করে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে কিছু জিহাদী বই, লিফলেট ও চাঁদা আদায়ের রশিদ উদ্ধার করে পুলিশ।

কালীগঞ্জ থানার ওসি আরজু মো. সাজ্জাদ হোসেন আজ বুধবার (৭ এপ্রিল) সকালে সত্যতা নিশ্চিত করে বলেন, জিজ্ঞাসাবাদ শেষে তাদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2021 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh