নগদ এজেন্টের কোটি টাকা আত্মসাৎ, গ্রেফতার ৩

মোবাইল ব্যাংকিং প্রতিষ্ঠান নগদের টাঙ্গাইলের এক এজেন্টের কোটি টাকা আত্মসাতের অভিযোগে তার তিন কর্মচারীকে গ্রেফতার করা হয়েছে।

বুধবার (৭ এপ্রিল) সন্ধ্যার দিকে কক্সবাজার শহরের কলাতলী সেন্টমার্টিন রিসাের্ট থেকে তাদের গ্রেফতার করে পুলিশের গোয়েন্দা (ডিবি) বিভাগের একটি দল।

গ্রেফতাররা হলেন- টাঙ্গাইলের মধুপুর থানার দরিহাসিলের আব্দুল মান্নানের ছেলে শামীম হোসেন (২৪), একই থানার ব্রাহ্মণবাড়ী এলাকার আনিসুল হকের ছেলে মো. আতিকুর রহমান (২৪) এবং তবানিটেকি এলাকার আব্দুল হামিদের ছেলে নুরুল ইসলাম বাবুল (২৫)।

টাঙ্গাইলের ঘাটাইল উপজেলার ‘মা এন্টারপ্রাইজ’ নামের প্রতিষ্ঠানে শামীম সুপারভাইজার, আতিকুর রহমান বিক্রয় প্রতিনিধি এবং নুরুল ইসলাম বাবুল অফিস সহকারী হিসেবে কর্মরত ছিলেন।

গোয়েন্দা ওসি মোহাম্মদ আলী বলেন, টাঙ্গাইলের ঘাটাইল উপজেলা সদরের নগদ এজেন্টের মা এন্টারপ্রাইজ নামের এক প্রতিষ্ঠানের তিন কর্মচারী গত ৩ এপ্রিল নগদ ও ট্রানজেকশন এর মাধ্যমে ৯৮ লাখ টাকার বেশি আত্মসাৎ করে পালিয়ে যান। পরে প্রতিষ্ঠানটির মালিক নানা জায়গায় তাদের খোঁজ করেও সন্ধান পাননি।

পরে মা এন্টারপ্রাইজের মালিক মো. মহিউদ্দন সুমন বাদী হয়ে গত ৪ এপ্রিল ঘাটাইল থানায় একটি সাধারণ ডায়েরি করেন এবং পরে টাকা আত্মসাতকারী কর্মচারীরা কক্সবাজার রয়েছে বলেও জেলা পুলিশকে অবহিত করেন মহিউদ্দন।

ওসি বলেন, খবরটি অবহিত হওয়ার পর ডিবি পুলিশ টাকা আত্মসাতকারীদের অবস্থান নিশ্চিত করতে কাজ শুরু করে। এক পর্যায়ে বুধবার সন্ধ্যায় তাদের অবস্থান নিশ্চিত হওয়া সম্ভব হয়। পরে ডিবি পুলিশের একটি দল কক্সবাজার শহরের কলাতলীর সেন্টমার্টিন রিসোর্ট থেকে তিনজনকে গ্রেফতার করে।

আইনি প্রক্রিয়ার মাধ্যমে গ্রেফতারকৃতদের টাঙ্গাইলে পাঠানাে হবে বলেও জানান এই পুলিশ কর্মকর্তা।

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2021 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh