প্রধানমন্ত্রীকে কটূক্তির অভিযোগে মাদ্রাসাছাত্র গ্রেফতার

গাজীপুরের শ্রীপুরে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে কুরুচিপূর্ণ মন্তব্য করার অভিযোগে আরাফাত আকরাম (২০) নামের এক মাদ্রাসাছাত্রকে গ্রেফতার করেছে পুলিশ।

মঙ্গলবার (১৩ এপ্রিল)  শ্রীপুর পৌরসভার চন্নাপাড়া এলাকার নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার আরাফাত চন্নাপাড়া এলাকার আব্দুল আলীর ছেলে। ঢাকার বারিধারা এলাকার একটি মাদ্রাসার ছাত্র ওই যুবক।

শ্রীপুর থানার উপ-পরিদর্শক (এসআই) মনিরুজ্জামান জানান, সম্প্রতি ইয়াসিন আরাফাত আকরাম তার নিজ নামের ফেইসবুক আইডি “ইসলামের সৈনিক” গ্রুপ থেকে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে বিভিন্ন ধরনের কটূক্তিমূলক কথাবার্তা প্রচার করে। এতে স্থানীয়দের মধ্যে ক্ষোভের সৃষ্টি হয়। এ ব্যাপারে স্থানীয় চন্নাপাড়া এলাকার মৃত ইন্নছ আলীর ছেলে নাজিম উদ্দিন মাস্টার বাদী হয়ে গত শুক্রবার শ্রীপুর থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে একটি মামলা দায়ের করেন। পুলিশ মঙ্গলবার দুপুরে তার বাড়ি থেকে আরাফাতকে গ্রেফতার করে। করোনা পরিস্থিতির কারণে মাদ্রাসা বন্ধ থাকায় আরাফাত নিজ বাড়িতে অবস্থান করছিলেন।

তবে গ্রেফতার আরাফাত দাবি করেন, কিছুদিন আগে তার মোবাইল ফোনটি হারিয়ে যায়। দুষ্কৃতিকারীরা ওই মোবাইল থেকে তার আইডি ব্যবহার করে এসব পোস্ট দিচ্ছে।

মোবাইল হারানোর ব্যাপারে আরাফাত থানায় কোনো জিডি করেননি বা তার বক্তব্যের স্বপক্ষে কোনো প্রমাণ দিতে পারেননি বলে পুলিশের ওই কর্মকর্তা জানিয়েছেন।

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2021 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh