সুনামগঞ্জে দুইপক্ষের সংঘর্ষে একজনের মৃত্যু

সুনামগঞ্জের ধর্মপাশায় জমিসংক্রান্ত বিরোধের জের ধরে দুইপক্ষের হাতাহাতির ঘটনায় মো. আব্দুর রহিম (৫৫) নামের এক ব্যক্তির মৃত্যু হয়েছে। 

রহিম জয়শ্রী ইউনিয়নের মফিজ নগর গ্রামের মৃত মো. মফিজ আলীর ছেলে।

গতকাল সোমবার (১৯ এপ্রিল) জয়শ্রী ইউনিয়নের সোনামড়ল হাওড়ে এ ঘটনা ঘটে। 

স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার জয়শ্রী ইউনিয়নের মহেষপুর গ্রামের আব্দুর রহিম একই গ্রামের আনোয়ার হোসেনের কাছ থেকে ১২ কেয়ার বোরো ফসলি জমি নগদ ২০ হাজার টাকায় চাষাবাদ করে। কিন্তু রহিমের ছোট ভাই মো. আব্দুল করীম ও আনোয়ার হোসেন চলতি বছরে পানি উন্নয় বোর্ড পাউবোর অধীনে থাকা সোনামড়ল হাওড়ের বেড়িবাঁধ নির্মাণ ও সংস্কার বাবদ ২১ লাখ টাকার কাজ পায়। বেড়িবাঁধের কাজ বাস্তবায়ন করা হলেও তাদের মধ্যে হিসাবনিকাশ নিয়ে বিরোধ থেকে যায়। পরে করীমকে আনোয়ার জানান- বেড়িবাঁধ কাজের দুই লাখ টাকা না দিলে তাদের কাছে দেয়া ফসলি জমির ধান কেটে নেবেন। 

টাকা না পেয়ে আনোয়ারসহ ৮-১০ জন লোক জমির ধান কেটে নিতে গেলে আব্দুর রহিম ও তার লোকজন বাধা দেয়। পরে উভয়পক্ষের লোকজনের মধ্যে হাতাহাতির ঘটনায় আহত হন আব্দুর রহিম। সেখান থেকে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ধর্মপাশা সার্কেলের সহকারী পুলিশ সুপার সুজন চন্দ্র সরকার বলেন, লাশ ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়েছে। লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2021 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh