লক্ষ্মীপুরে পিকআপ-অটোরিকশা সংঘর্ষে নিহত ২

পিকআপ-অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ

পিকআপ-অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ

লক্ষ্মীপুরে পিকআপ ভ্যান ও সিএনজি চালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে অটোরিকশা চালকসহ ২ জন নিহত হয়েছেন। এসময় অটোরিকশার আরো এক যাত্রী আহত হন। 

বুধবার (২১ এপ্রিল) বিকেল ৪ টার দিকে সদর উপজেলা তেওয়ারীগঞ্জ ইউনিয়নের তৈয়ব চৌধুরী পোলের গোড়ায় এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় অটোরিকশাটি দুমড়ে-মুচড়ে যায় এবং পিকআপ ভ্যানটির সামনের গ্লাস ভেঙে যায়। 

নিহতরা হলেন, তেওয়ারীগঞ্জ ইউনিয়নের চর মটুয়া গ্রামের বাসিন্দা আবদুস সাত্তার মাঝি (৬৫) ও অটোরিকশা চালক স্বপন হোসেন (৪৫)। সাত্তার স্থানীয় একটি ইটভাটার মাঝি। এ ঘটনায় বেলাল হোসেন মাঝি নামে আরো এক বৃদ্ধ অটোরিকশা যাত্রী আহত হয়েছেন। তাকে নোয়াখালী জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। 

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, দুইজন যাত্রী নিয়ে অটোরিকশা চালক স্বপন নোয়াখালী থেকে তেওয়ারীগঞ্জ বাজারের দিকে আসছিলেন। এসময় বিপরীত দিক থেকে আসা পিকআপ ভ্যানটি  ঘটনাস্থল এলাকায় পৌঁছলে পিকআপের সাথে অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই অটোরিকশা যাত্রী সাত্তার ও চালক স্বপন মারা যায়। গুরুত্বর আহত অবস্থায় অটোরিকশার অপর যাত্রী বেলালকে উদ্ধার করে নোয়াখালী হাসপাতালে পাঠানো হয়। দুর্ঘটনায় অটেরিকশাটি দুমড়ে মুচড়ে যায়। ঘটনার পরপরই পিকআপ চালক পালিয়ে যাওয়ায় তাকে আটক করা সম্ভব হয়নি। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। দুর্ঘটনা কবলিত পিআকআপ ও অটোরিকশা পুলিশের জিম্মায় রয়েছে। তবে মরদেহগুলো স্ব স্ব পরিবারের লোকজন বাড়িতে নিয়ে গেছে বলে জানা গেছে। 

তেওয়ারীগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ওমর ফারুক ইবনে হুছাঈন দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে জানান, দুর্ঘটনার পর নিহতের স্বজনরা মরদেহগুলো নিজ নিজ বাড়িতে নিয়ে গেছেন।

লক্ষ্মীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জসিম উদ্দিন বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। লাশগুলো উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালের মর্গে পাঠানো হবে। নিহতদের পরিবারের সিদ্ধান্ত অনুযায়ী পরবর্তীতে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2021 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh