স্বামীকে ইয়াবা দিতে গিয়ে স্ত্রী গ্রেফতার

মাদকাসক্ত স্বামীকে হাজত খানায় ইয়াবা দিতে গিয়ে গ্রেফতার রুজিনা। ছবি: দিনাজপুর প্রতিনিধি

মাদকাসক্ত স্বামীকে হাজত খানায় ইয়াবা দিতে গিয়ে গ্রেফতার রুজিনা। ছবি: দিনাজপুর প্রতিনিধি

দিনাজপুর পুলিশ কোর্টের হাজত খানায় স্বামীকে শুকনা খাবারের সাথে ইয়াবা দিতে গিয়ে স্ত্রী গ্রেফতার হয়েছেন।

বৃহস্পতিবার (২২ এপ্রিল) দিনাজপুর পুলিশ কোর্টের হাজত খানায় এ ঘটনা ঘটে। গ্রেফতার হওয়া রুজিনা বেগম রিক্তা (২৫) পাবর্তীপুর উপজেলার সাহেবপাড়া গ্রামের মিলন রহমানের (২৭) স্ত্রী। মিলন রহমান একটি চুরি মামলার আসামি।

পুলিশ কোর্টের হাজত খানায় ইয়াবা দেয়ার অভিযোগে পুলিশ বাদী হয়ে মাদক আইনে কোতয়ালী থানায় একটি মামলা দায়ের করেছে। 

দিনাজপুর ডিবি পুলিশের ওসি আবু ইমাম জাফর জানান, বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টায় দিনাজপুর পুলিশ কোর্টে একটি চুরি মামলার আসামি মিলন রহমান (২৭) পুলিশ কোর্টের হাজত খানায় নিয়ে আসা হয়। এ সময় তার স্ত্রী রুজিনা বেগম রিক্তা শুকনা খাবার দেয়ার জন্য পুলিশের কাছে যায়। হাজত খানায় ডিউটিতে থাকা পুলিশ ওই শুকনা খাবার দিতে না চাইলে রুজিনা কোর্ট পুলিশ পরিদর্শক শফিকুল ইসলামের কাছে যায় এবং তার স্বামীকে খাবার দেয়ার জন্য অনুরোধ জানায়। এ সময় শুকনা খাবার গুলো চেক করতে গিয়ে চিড়ার মধ্যে ১৬ পিস ইয়াবা ট্যাবলেট পাওয়া যাওয়া। এ ঘটনায় রুজিনাকে ডিবি পুলিশের নিকট হস্তান্তর করা হয়। ডিবি পুলিশের এসআই আলমগীর হোসেন বাদী হয়ে কোতয়ালী থানায় একটি মামলা দায়ের করেন। রুজিনাকে দুপুর আড়াই টায় সিনিয়ার জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মো. ইসলমাইল হোসেনের আদালতে হাজির করা হয়।

ডিবি পুলিশের সূত্র জানায়, রুজিনা বিচারকের কাছে স্বীকারোক্তিতে বলেছে, তার স্বামী মিলন দীর্ঘদিন থেকে মাদক সেবন করে। মাদক সেবন না করলে সে শারীরিকভাবে অস্থির হয়ে নানা ধরনের উপসর্গ তার শরীরে সৃষ্টি হয়। স্বামীর সাথে বৃহস্পতিবার পুলিশ কোর্টে হাজত খানায় দেখা করলে সে যেখান থেকে হোক ইয়াবা ট্যাবলেট সংগ্রহ করে দিতে বলে। রুজিনা ইয়াবা সংগ্রহ করে শুকনা খাবার চিড়ার মধ্য স্বামীর কাছে দিতে গিয়ে পুলিশের হাতে গ্রেফতার হয়েছে বলে স্বীকার করেছেন। 

বিচারক রুজিনার জবানবন্দি গ্রহণ করে বিকেল ৪টায় জেল হাজতে প্রেরণ করেন। 

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2021 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh