মশক নিধনে বরিশাল সিটি করপোরেশনের বিশেষ অভিযান

মশক নিধনে বরিশাল সিটি করপোরেশনের বিশেষ অভিযান শুরু। ছবি: বরিশাল প্রতিনিধি

মশক নিধনে বরিশাল সিটি করপোরেশনের বিশেষ অভিযান শুরু। ছবি: বরিশাল প্রতিনিধি

মশার বিস্তার রোধে বরিশাল সিটি করপোরেশনের উদ্যোগে মশক নিধন কার্যক্রম আরো জোরদার করা হয়েছে। এ কার্যক্রমের আওতায় গত শুক্রবার (২৩ এপ্রিল) থেকে বৃহৎ আকারে মাসব্যাপী বিশেষ মশক নিধন অভিযান শুরু হয়েছে।

কর্মসূচির তৃতীয় দিনে আজ রবিবার (২৫ এপ্রিল) নগরীর ১০ নম্বর ওয়ার্ডে মশক নিধন কার্যক্রম পরিচালনা করা হবে।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, বরিশাল সিটি করপোরেশনের মেয়র ও বরিশাল মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহর সরাসরি তত্ত্বাবধানে ও পরিচ্ছন্নতা বিভাগের মশক নিধন কার্যক্রমের সাথে সংশ্লিষ্ট একদল অভিজ্ঞ কর্মী ফগার মেশিনের সাহায্যে মশক নিধন কার্যক্রম পরিচালনা করছেন।

কর্মসূচীর দ্বিতীয় দিনে গতকাল শনিবার (২৪ এপ্রিল) বরিশাল নগরীর দুটি ওয়ার্ডে মশক নিধন কার্যক্রম পরিচালিত হয়। গতকাল সকালে নগরীর ৯নং ওয়ার্ডের চকের পুলের পশ্চিম পার্শ্ব থেকে গবিন্দ বাবুর হাবেলী হয়ে কাটপট্টি সদর রোড সংযোগস্থল, অশ্বিনী কুমার টাউন হল, প্যারারা রোড, গীর্জা মহল্লা, বিবির পুকুর পাড় হয়ে ফজলুল হক এভিনিউ থেকে নগর ভবন হয়ে ফলপট্টির মুখ, জর্জ কোর্ট, জেলা পরিষদ, পুলিশ সুপার কার্যালয়, ফায়ার সার্ভিস, চকের পুলের পূর্ব পাশ, ফরিয়া পট্টি, পদ্মাবতী, মাওলানা এনায়েতুর রহমান সড়ক (ফলপট্টি), বিউটি রোড, পোর্ট রোড, ভূমি অফিস, মোহাম্মদপুর সড়কে মশক নিধন কার্যক্রম পরিচালিত হয়।

এছাড়া ওইদিন বিকালে নগরীর ১৬নং ওয়ার্ডের বরিশাল জিলা স্কুলের মুখ থেকে খাদেম হোসেন ক্লিনিক হয়ে বটতলা মসজিদ, ওয়াইডব্লিউসিএ স্কুল সংলগ্ন এন হোসেন গলি, সিগারেট ফ্যাক্টরি গলি, পরেশ সাগর ড্রেন, পুলিশ স্কুল সড়ক, টেকনিক্যাল স্কুল, বটতলা মসজিদ থেকে শশি মিস্টান্ন ভান্ডার হয়ে বাংলাদেশ ব্যাংক, দ্বীনবন্ধু সেন গলি, ঈশ্বরবসু গলি, হালিমা খাতুন স্কুলের পাশের গলি, ব্রাউন কম্পাউন্ড গলি ও বীর উত্তম সড়কে মশক নিধন কার্যক্রম পরিচালিত হয়।

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2021 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh