কাদের মির্জার অনুসারী যুবলীগ নেতা রিমান্ডে

নাজিম উদ্দিন মিকন ছবি : সংগ্রহিত

নাজিম উদ্দিন মিকন ছবি : সংগ্রহিত

নোয়াখালীর কোম্পানীগঞ্জ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সিরাজপুর ইউপি চেয়ারম্যান নুরনবী চৌধুরীকে (৬৬)  হত্যার চেষ্টায় করা মামলায় উপজেলা যুবলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক নাজিম উদ্দিন মিকনকে (৪১) দুই দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

বৃহস্পতিবার (২৯ এপ্রিল) বেলা সাড়ে ১১টার দিকে ভার্চুয়াল আদালতে নুরনবী হত্যার চেষ্টার  মামলায় তাকে ৫ দিনের রিমান্ড আবেদন করেন তদন্তকারী কর্মকর্তা।

শুনানি শেষে নোয়াখালী ২ নম্বর আমলি আদালতে বিচারক এসএ মোসলে উদ্দিন নিজাম তার দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন। নোয়াখালী ডিবি পুলিশের পরিদর্শক (তদন্ত) ও মামলার তদন্তকারী কর্মকর্তা রবিউল হক এসব তথ্য নিশ্চিত করেন।

তিনি আরো জানান, মামলাটি বর্তমানে নোয়াখালী (ডিবি) পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে। গত ২০ এপ্রিল প্রযুক্তির মাধ্যমে অভিযান চালিয়ে কবিরহাট উপজেলা থেকে মেয়র আবদুল কাদের মির্জার ঘনিষ্ঠ সহচর নাজিম উদ্দিন মিকনসহ দুইজনকে গ্রেফতার করেছে পুলিশ।

জানা গেছে, ইউনিয়ন পরিষদ নির্বাচনসহ বিভিন্ন বিষয়ে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সিরাজপুরের চেয়ারম্যান নুরনবী চৌধুরীর সঙ্গে মিকনের বিরোধ ছিল। একসময় বাদলের অনুসারী হিসেবে কাজ করলেও সম্প্রতি মিকন কাদের মির্জার খুব ঘনিষ্ঠ হয়ে ওঠেন।

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2021 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh