সড়কেই পৃষ্ঠ হলো রাজুর ভাগ্য বদলের স্বপ্ন

লক্ষ্মীপুরের রায়পুরের বিশ বছর বয়সী যুবক আরেফিন রাজু। পরিবারের ভাগ্য বদলে সৌদি আরব পাড়ি দেয়ার প্রস্তুতি ছিলো তার। রিকশা চালক বাবার সীমিত আয়ে পাঁচ ভাই বোনের সংসার চলছিল খুঁড়িয়ে খুঁড়িয়ে। পরিবারের বড় ছেলে হিসেবে অর্থনৈতিক সচ্ছলতায় বিদেশ পাড়ি দেয়ার সব ঠিকঠাক থাকলেও চলমান লকডাউন পরিস্থিতিতে চলছিলো তার অপেক্ষার প্রহর।  

রবিবার (২ মে) সন্ধ্যায় মোটরসাইকেলযোগে বাড়ি ফেরার পথে পৌর শহরের কাজী চৌরাস্তা ইসলামিয়া দাখিল মাদ্রাসা এলাকায় বিপরীত দিক থেকে আসা মোটরসাইকেলের সাথে মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই নিহত হয় রাজু। সড়কেই পৃষ্ঠ হয় রাজুর পরিবারের ভাগ্য বদলের স্বপ্ন।

নিহত রাজু চরমোহনা ইউনিয়নের আনোয়ার উল্ল্যাহর ছেলে। এ ঘটনায় অপর আহত রাজনকে স্থানীয়রা উদ্ধার করে রায়পুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। 

এদিকে এ ঘটনায় রাজুর পরিবারে এখন শোকের মাতম চলছে। রাজুর বাবা রিকশা চালক আনোয়ার উল্ল্যাহ ছেলের মৃত্যুতে বাকরুদ্ধ হয়ে পড়েছেন।

রায়পুর থানার ওসি আবদুল জলিল জানালেন, মোটরসাইকেল দুর্ঘটনায় একজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। আশঙ্কাজনক অপর মোটরসাইকেল আরোহীকে রায়পুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হচ্ছে। এ ঘটনায় তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে বলে জানান তিনি। 

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2021 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh