নরসিংদীতে দুগ্রুপের সংঘর্ষ, গুলিবিদ্ধসহ আহত ৪

নরসিংদীতে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুইজন গুলিবিন্ধসহ চারজন আহত হয়েছে। রবিবার ( ১৬ মে ) সকালে জেলার সদর উপজেলার আলোকবারী ইউনিয়নের মোরদনগরে দুই দল গ্রামবাসীর মধ্যে এই সংঘর্ষের ঘটনা ঘটে।  

সংঘর্ষে গুলিবিদ্ধ সজল মিয়া নামের একজনকে ঢাকা মেডিকেল হাসপাতালে এবং অনিক মিয়া নামে আরেকজন নরসিংদী সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

পুলিশ ও স্থানীয়রা জানান, এলাকার আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে রায়হান মেম্বার ও আসাদ গ্রুপের মধ্যে দীর্ঘদিন ধরে দ্বন্দ্ব চলে আসছিল। গত কয়েকদিন আগে রায়হান মেম্বার সমর্থকদের মারপিট করে বাড়ি ছাড়া করে আসাদ গ্রুপের সমর্থকরা। এরই জের ধরে গত দুই দিন ধরে দুই গ্রুপের মধ্যে দাওয়া পাল্টা ধাওয়া হয়ে আসছিল। রবিবার সকালে আসাদ গ্রুপের সমর্থকরা সংঘবদ্ধ হয়ে রায়হান মেম্বার সমর্থকদের বাড়ি ঘরে হামলা চালায়। এসময় উভয় পক্ষের সমর্থকরা সংঘর্ষে জড়িয়ে পড়লে উভয় পক্ষ ককটেল বিস্ফোরণ ও গুলিবর্ষণ করে। এতে চারজন আহত হয়। হামলার সময় প্রতিপক্ষরা বাড়িঘরে ভাংচুর ও লুটপাট চালায়।

সদর মডেল থানার ওসি (তদন্ত) আতাউর রহমান বলেন, এলাকার আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে এ হামলার ঘটনা ঘটেছে। হামলার পর পরিস্থিতি নিয়ন্ত্রণে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2021 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh