সাংবাদিক রোজিনাকে হেনস্তার বিচার ও মামলা প্রত্যাহার দাবি

সাংবাদিক রোজিনা ইসলামের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহার, নিঃশর্ত মুক্তি ও রোজিনাকে নির্যাতনকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়ে মানববন্ধন করেছে রাঙামাটিতে কর্মরত সাংবাদিকরা।

মঙ্গলবার (১৮ মে) সকাল ১১টায় রাঙামাটি জেলা প্রশাসক কার্যালয়ের সামনে এ মানববন্ধনের আয়োজন করে রাঙামাটি প্রেসক্লাব।

এসময় বক্তারা বলেন, করোনা মহামারির সময়ে রোজিনা ইসলাম একের পর এক স্বাস্থ্য বিভাগের দুর্নীতির রিপোর্ট করে গেছেন। এতে করে রাষ্ট্রের উপকার হয়েছে। কিন্তু এসব দুর্নীতিবাজদের বিরুদ্ধে কোনো ব্যবস্থা নেয়নি সরকার। বিপরীতে ষড়যন্ত্র করে রোজিনাকে মিথ্যা মামলায় জড়িয়ে দিয়ে পুলিশের হাতে তুলে দেয়া হয়েছে। এর আগে তাকে ৬ ঘণ্টার অধিক সময়ে তাকে স্বাস্থ্য সচিবের কক্ষে আটকের রেখে নির্যাতন করা হয়েছে।  

দুর্নীতিবাজদের বিরুদ্ধে কোনো ব্যবস্থা না নেয়ায় দেশ আজ দুর্নীতিবাজদের দখলে চলে যাচ্ছে। এতে করে সরকারের উন্নয়ন কর্মকাণ্ড চরমভাবে ব্যাহত হচ্ছে। দেশের মানুষের সাথে প্রতারণা করা হচ্ছে। এ অবস্থা থেকে উত্তরণের জন্য এখনই দুর্নীতিবাজদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার দাবি জানান বক্তারা।

রাঙামাটি প্রেসক্লাবের সভাপতি সুশীল প্রসাদ চাকমার সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন- রাঙামাটি প্রেসক্লাবের সাধারণ সম্পাদক নন্দন দেবনাথ, যুগ্ম সম্পাদক সৈকত রঞ্জন চৌধুরী, মো. সোলায়মান, নারী বিষয়ক সম্পাদক ফাতেমা জান্নাত মুমু প্রমুখ।

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2021 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh