ওজু করতে গিয়ে লাশ হয়ে ফিরলেন আলী আহাম্মদ

আলী আহাম্মদ পুকুরে ওজু করতে নেমে হৃদযন্ত্রক্রিয়া বন্ধ হয়ে মারা যান বলে ধারনা করা হচ্ছে। ছবি : লক্ষ্মীপুর প্রতিনিধি

আলী আহাম্মদ পুকুরে ওজু করতে নেমে হৃদযন্ত্রক্রিয়া বন্ধ হয়ে মারা যান বলে ধারনা করা হচ্ছে। ছবি : লক্ষ্মীপুর প্রতিনিধি

ভোররাতে বাড়ির পাশে পুকুরে ওজু করতে যান ৭০ বছর বয়সী আলী আহাম্মদ। সকালে লাশ হয়ে ফেরেন বাড়িতে। আজ রবিবার (২৩ মে) সকালে লক্ষ্মীপুরের রায়পুর উপজেলার চরআবাবিল ইউনিয়নের হায়দরগঞ্জ বাজারের পাশে বটতলায় এ ঘটনা ঘটে। 

আলী আহাম্মদ হায়দরগঞ্জ বাজারের আইউব আলী দরবেশের ছেলে।

স্থানীয়দের ধারনা, পুকুরে ওজু করতে নেমে হৃদযন্ত্রক্রিয়া বন্ধ হয়ে মারা যান তিনি। পরে স্থানীয়রা খবর দিলে আলীর মরদেহ উদ্ধার করে রায়পুর থানায় নিয়ে আসে পুলিশ।

তার বড় ভাই আবদুস সোবহান জানান, দীর্ঘদিন ধরে আলী আহাম্মদ স্থানীয় বাসিন্দা প্রখ্যাত আলেম চট্টগ্রাম আন্দরকিল্লা শাহী জামে মসজিদের খতিব আনোয়ার হোসাইন তাহের জাবেরির খাদেম ছিলেন। গত কয়েকদিন আগে তিনি খাদেমের কাজ থেকে অবসরে যান। শনিবার রাতে হায়দরগঞ্জ কামিল মাদ্রাসার সামনের মসজিদে নামাজ পড়তে যান। তাহাজ্জুদ ও ফজরের নামায পড়ে বাড়িতে আসার কথা থাকলেও তিনি আসেননি। সকালে অনেক খোঁজাখুঁজি করেও তাকে পাইনি। পরে স্থানীয়রা বটতলা নামক স্থানের পুকুরে তার লাশ দেখতে পেয়ে তাদের খবর দেন।

রায়পুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আবদুল জলিল বলেন, আলী আহাম্মদের মরদেহের সুরতহাল নেয়া হয়েছে। তবে স্বজনদের অনুরোধে লাশটি তাদের কাছে হস্তান্তর করা হয়েছে।

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2021 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh