কিশোরগঞ্জে বিদ্যুৎস্পৃষ্টে একই পরিবারের তিনজনের মৃত্যু

কিশোরগঞ্জ জেলার মানচিত্র।

কিশোরগঞ্জ জেলার মানচিত্র।

কিশোরগঞ্জে বিদ্যুৎ সংযোগের ছিঁড়ে যাওয়া তারে বিদ্যুৎস্পৃষ্ট ভাতিজাকে বাঁচাতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে বাবা-ছেলের মৃত্যু হয়েছে।

শুক্রবার (২৮ মে) দুপুরে কিশোরগঞ্জ সদর উপজেলার কর্শাকড়িয়াইল ইউনিয়নের জালিয়া গ্রামে মর্মান্তিক ঘটনাটি ঘটেছে।

মৃতরা হলেন- হারুন মিয়া (৪৮), তার ছেলে বাবলু (১৫) ও ভাতিজা আবু সাঈদ (১০)। তাদের মধ্যে নিহত হারুন মিয়া জালিয়া গ্রামের আব্দুল মন্নানের ছেলে এবং আবু সাঈদ নিহত হারুন মিয়ার ভাই বোরহান উদ্দিনের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, জালিয়া গ্রামের ফারুকের বাড়ি থেকে প্রায় ১৫০ গজ দূরত্বে তার ভাই মানিক মিয়া বাড়িতে জিআই তার দিয়ে বিদ্যুৎ সংযোগ নেন। শুক্রবার দুপুর আড়াইটার দিকে বিদ্যুৎ সংযোগের জিআই তার ছিঁড়ে হারুন মিয়াদের বাড়ির পাশের কাঁচা রাস্তার উপর পড়েছিল।

এই রাস্তা দিয়ে সাইকেল চালিয়ে যাওয়ার সময় আবু সাঈদের পেটের সাথে ছিঁড়ে যাওয়া জিআই তার পেঁচিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়। তাকে বিদ্যুৎস্পৃষ্ট হতে দেখে চাচাতো ভাই বাবলু বাঁচাতে এগিয়ে গেলে সে-ও বিদ্যুৎস্পৃষ্ট হয়। তখন ছেলে ও ভাতিজাকে বাঁচাতে হারুন মিয়া এগিয়ে গেলে তিনিও বিদ্যুৎস্পৃষ্ট হন।

কর্শা কড়িয়াইল ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. বদর উদ্দিন জানান, স্থানীয়রা তাদের উদ্ধার করে শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেলে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2021 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh