ব্যবসায়ীকে কুপিয়ে অস্ত্র নিয়ে ‘লুঙ্গি ড্যান্স’, গ্রেফতার ৩

আটক রাসেল মিয়া ও শাহজালাল।

আটক রাসেল মিয়া ও শাহজালাল।

কুমিল্লার চৌদ্দগ্রামে ব্যবসায়ী দোলোয়ারকে কুপিয়ে গুরুতর জখম করে অস্ত্র নিয়ে লুঙ্গি ড্যান্স গানের সঙ্গে নাচানাচির ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। এ ঘটনায় ভিডিও দেখে শণাক্তের পর ৩ জনকে গ্রেফতার করেছে র‌্যাব।

শুক্রবার (২৮ মে) রাতে চৌদ্দগ্রাম উপজেলার কোমারডোগা এলাকায় বিশেষ অভিযান পরিচালনা তাদের আটক করে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব-১১)। র‍্যাব-১১ অধিনায়ক মেজর তালুকদার নাজমুছ সাকিব বিষয়টি নিশ্চিত করেছেন।

আটককৃতরা হলেন, সদর দক্ষিণ উপজেলার রাজেশপুর গ্রামের মনির হোসেনের ছেলে মেহেদি হাসান (২৫)  ও চৌদ্দগ্রামের কোমরডোগা গ্রামের আব্দুর রশিদের ছেলে রাসেল মিয়া (২৩) এবং মামলার প্রধান আসামি কোমরডোগা গ্রামের সিরাজ মিয়ার ছেলে শাহজালাল।

গত ১৪ মে রাতে দোকান থেকে বাড়ি ফেরার পথে ওই ব্যবসায়ী দোলোয়ারকে কুপিয়ে জখম করা হয়। পরে ১৭ মে সাতজনের নাম উল্লেখ করে চৌদ্দগ্রাম থানায় মামলা করেন আহত দেলোয়ার হোসেনের স্ত্রী আয়েশা আক্তার। মামলা ও ভাইরাল হওয়া ভিডিওটির সূত্র ধরে গত সোমবার রাতে অভিযান চালিয়ে মেহেদী হাসানকে আটক করে চৌদ্দগ্রাম থানা পুলিশ।

হামলায় আহত দেলোয়ার হোসেন বলেন, হামলাকারীরা মাদক ব্যবসা ও বিভিন্ন অসামাজিক কার্যকলাপের সঙ্গে জড়িত। এসব কাজে বাধা দেওয়ার জেরে তাার আমার ওপর হামলা করে। পরবর্তীতে অস্ত্র হাতে গানের সঙ্গে নেচে ফেসবুকে ভিডিও আপলোড করে আমাকে হুমকি দেয়া হয়।

র‍্যাব-১১ অধিনায়ক মেজর তালুকদার নাজমুছ সাকিব জানান, ভিডিও দেখে শণাক্তের পর অভিযান চালিয়ে ৩ জনকে গ্রেফতার করা হয়েছে। তাদেরকে প্রাথমিক জিজ্ঞাসাবাদের পর পুলিশের কাছে হস্তান্তর করা হবে।

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2021 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh