কক্সবাজারে ইয়াবাসহ গ্রেফতার ৩

মাদকসহ তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ।

মাদকসহ তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ।

কক্সবাজারে একটি ফ্ল্যাট থেকে ১৬ হাজার ইয়াবা, টাকা ও মোবাইলসহ তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ।

শুক্রবার (২৮ মে) দুপুরে তারাবনিয়ারছড়া জামে মসজিদের পূর্ব পাশের একটি ভবনের চতুর্থ তলার একটি ফ্ল্যাট থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতাররা হলেন- টেকনাফ সদর ইউনিয়ন ৪ নম্বর ওয়ার্ড নতুন পল্লানপাড়া এলাকার মৃত বশির আহমদের ছেলে মোহাম্মদ শাহ আলম (২৫), ঈদগাঁও ২ নম্বর ওয়ার্ড সিকদার পাড়া এলাকার মোতাহের আহমদের ছেলে এমদাদুল হাসান (২৪) এবং দক্ষিণ রুমালিয়ারছড়া ৭ নম্বর ওয়ার্ড এলাকার মো. রশিদের ছেলে তৌহিদুল হাসান (২২)।

এর মধ্যে শাহ আলম ওরফে রোহান কক্সবাজার সিটি কলেজের অনার্স (বিজ্ঞান বিভাগ) চতুর্থ বর্ষের ছাত্র, এমদাদুল হাসান ওরফে রিমন কক্সবাজার পলিটেকনিকের ছাত্র এবং তৌহিদুল হাসান কক্সবাজার সিটি কলেজের ছাত্র।

শাহ আলম ওরফে রোহানের এক সহপাঠী বলেন, কক্সবাজার শহরে রোহানদের একটি সিন্ডিকেট রয়েছে। এই সিন্ডিকেটের বেশ কয়েকজন টেকনাফের বাসিন্দা। তারা কয়েক মাস পরপরেই শহরে ফ্ল্যাট বাসা বদলান। কলেজে পড়লেও তাদের চলাচল কোটিপতিদের মতো।

কক্সবাজার সদর থানার ওসি শেখ মুনীর উল গীয়াস বলেন, গোপন সংবাদের ভিত্তিতে তাদের ফ্ল্যাটে অভিযান চালিয়ে ১৬ হাজার পিস ইয়াবা ও মাদক কারবারে ব্যবহৃত ৪টি স্মার্ট মোবাইল, ২টি বাটন মোবাইল ফোন এবং মাদক বিক্রির ৩৮ হাজার ৫০০ টাকাসহ তাদের গ্রেফতার করা হয়।

তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

বিষয় : কক্সবাজার

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2021 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh