গাজীপুরে স্বামীর ছুরিকাঘাতে স্ত্রী নিহত

প্রতীকী ছবি

প্রতীকী ছবি

গাজীপুরের কালিয়াকৈরের মৌচাক এলাকায় স্বামীকে তালাক দেয়ায় ছুরিকাঘাতের তিনদিন পর স্ত্রী আরজিনা আক্তার (২৬) নিহত হয়েছেন। 

শুক্রবার (২৮ মে) রাতে টাঙ্গাইলের মির্জাপুর কুমুদিনী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এ ঘটনায় স্বামী রতন মিয়াকে (৩৫) গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃত রতন মিয়ার নওগাঁ সদর উপজেলার মোকরমপুর গ্রামের মনছুর আলীর ছেলে। 

পুলিশ ও স্থানীয়রা জানায়, চার মাস আগে নওগাঁ সদর উপজেলার মোকরমপুর গ্রামের মনছুর আলীর ছেলে রতন মিয়ার সাথে আরজিনা আক্তারের প্রেমের সম্পর্কে বিয়ে হয়। বিয়ের পর থেকেই তাদের মধ্যে নানা বিষয় নিয়ে ঝগড়া-বিবাদ চলছি। এ ঘটনায় আরজিনা আক্তার মৌচাক কাজী অফিসে গিয়ে স্বামী রতন মিয়াকে ডিভোর্স দেয়। এসময় নিকাহ রেজিস্ট্রার (কাজী) বিষয়টি রতন মিয়াকে ফোনে জানায়। 

এ বিষয়ে রতন মিয়া তাৎক্ষণিক ওই অফিসে গিয়ে তার স্ত্রীকে আরজিনাকে নিয়ে একটি রিকশায় বাসায় যাওয়ার পথে স্থানীয় সুফিয়া হাসপাতালের সামনে রিকশায় বসিয়ে রাখে। কৌশলে রিকশা থেকে নেমে রতন পাশে দোকান থেকে একটি দাঁড়ালো ছুড়ি কিনে আরজিনাকে এলোপাথাড়ি ছুরিকাঘাত করে। এসময় স্থানীয়রা রতন মিয়াকে আটক করে পুলিশে সোপর্দ করেন। পরে পুলিশ ও স্থানীয়রা আরজিনাকে উদ্ধার করে টাঙ্গাইলের মির্জাপুর কুমুদিনী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনদিন পর শুক্রবার রাতে তার মৃত্যু হয়।  

কালিয়াকৈর থানাধীন মৌচাক পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপ-পরিদর্শক সাইফুল আলম জানান, পারিবারিক কলহের জের ধরে আরজিনাকে স্বামী রতন মিয়া ছুরিকাঘাত করলে তিনদিন পর হাসপাতালে মৃত্যু হয়েছে। স্বামী রতন মিয়াকে আগেই গ্রেফতার করা হয়েছে এবং আইনগত প্রক্রিয়া চলছে বলেও জানান, ওই কর্মকর্তা। 

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2021 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh