চাঁপাইনবাবগঞ্জে বজ্রপাতে ৩ জনের মৃত্যু

প্রতীকী ছবি

প্রতীকী ছবি

চাঁপাইনবাবগঞ্জে পৃথক স্থানে বজ্রপাতে তিনজনের মৃত্যু ও একজন গুরুতর আহত হয়েছেন। বৃহস্পতিবার (১০ জুন) বিকেলে সদর উপজেলার ঝিলিম ইউনিয়নের বাবুইড্যাং ফিল্টি পাড়া ও নাচোল উপজেলার ফতেপুর ইউনিয়নের আলিশাপুরে এলাকায় এ ঘটনা ঘটে। 

এ বিষয়টি নিশ্চিত করেছেন ঝিলিম ইউনিয়নের চেয়ারম্যান আশরাফুল ইসলাম ও নাচোল থানার ওসি সেলিম রেজা।

নিহতরা হলেন- চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার হাটপাড়া (বটতলা) গ্রামের মৃত নজরুল ইসলামের ছোলে মেসবাউল হক মিশু (৪০), শংকরবাটি এলাকার বটতলা গ্রামের মৃত দাউদ আলীর ছেলে আব্দুর রহমান (৫৫), আব্দুর রহমানের মেয়ে ফারজানা (১২, ও গুরুতর আহত ব্যক্তির নাম তরিকুল ইসলাম (৩৮)।

প্রত্যক্ষদর্শী শাহজাহান জানান, নিহত দুজন ভাগে (শেয়ার করে) ফিল্টি পাড়ায় একটি আমের বাগান কিনেন। আজকে আম পাড়তে আসে, আম পাড়ার সময় বজ্রপাতের আঘাতে মেসবাউল ও মিশুর মৃত্যু হয়। এদিকে তরিকুল গুরতর আহত হয়ে ছটফট করতে থাকে। স্থানীয়রা তাকে আধুনিক সদর হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যায়। 

ওই চেয়ারম্যান জানান, আম পাড়ার সময় তারা সেখানে চারজন ছিলেন। দুইজনের মৃত্যু ও একজন গুরুতর আহত হয়েছেন। আর বাকি আরেকজন সুস্থ আছেন। এখানে দুপুরের পর থেকেই আকাশে মেঘ ছিলো। হঠাৎ করেই দমকা হাওয়া হতে থাকে এ সময় বজ্রপাতের আঘাতে তাদের মৃত্যু হয়। মৃতদের পরিবারকে চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা প্রশাসনের পক্ষ থেকে আর্থিক সহায়তা প্রদান করা হবে বলে জানান পিআইও মওদুদ আলম খাঁ।

এদিকে নাচল থানার ওসি জানান, ঝড়ের সময় বাড়ির পাশের বাগানে আম কুড়াতে গিয়ে ওই ফারজানার মৃত্যু হয়।

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2021 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh