মাদারীপুরে সড়ক দুর্ঘটনায় প্রাণ গেলো দুইজনের

সড়ক দুর্ঘটনায় নিহত দুইজনের লাশ। ছবি: মাদারীপুর প্রতিনিধি

সড়ক দুর্ঘটনায় নিহত দুইজনের লাশ। ছবি: মাদারীপুর প্রতিনিধি

মাদারীপুরে ট্রান্সপোর্টের কাভার্ডভ্যানের সাথে মোটরসাইকেলের ধাক্কায় কুরআনের হাফেজ আব্দুর রহমান (২২)ও  মোটরসাইকেল চালক ইসমাইল হোসেন (২৭) মারা গেছেন। মোটরসাইকেলের আর এক আরোহী আহত অবস্থায় মাদারীপুর সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। 

মঙ্গলবার (১৫ জুন) সন্ধ্যায় মাদারীপুর-শরিয়তপুর-চাঁদপুর আঞ্চলিক মহাসড়কের মাদারীপুর সদর উপজেলার খোয়াজপুর ইউনিয়নের মধ্যচক এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত আব্দুর রহমান মাদারীপুর সদর উপজেলার খোয়াজপুর ইউনিয়নের চরগোবিন্দপুর এলাকার মো. শহিদুল ইসলামের ছেলে এবং ইসমাইল হোসেন শরিয়তপুর জেলার ভেদরগঞ্জ উপজেলার উত্তর চরকুমারিয়া এলাকার দিদারুল হাওলাদারের ছেলে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, মাদারীপুর-শরিয়তপুর, চাঁদপুর আঞ্চলিক মহাসড়কে শরীয়তপুর থেকে নিউজ পালং ট্রান্সপোর্ট (ঢাকা মেট্রো ট- ১৪২৯৩৫) নাম্বারের একটি কাভার্ডভ্যান দ্রুত গতিতে মাদারীপুরের দিকে আসছিল এবং পিছনেই একটি মোটরসাইকেল ও দ্রুতগতিতে আসছিল। খোয়াজপুর মধ্যের চক এলাকায় আসলে কাভার্ডভ্যানটি হঠাৎ ব্রেক দিলে পেছনে থাকা মোটরসাইকেলটি কাভার্ডভ্যানের সাথে ধাক্কা লেগে সড়কে  আছড়ে পড়ে। ঘটনাস্থলেই মোটরসাইকেল চালকসহ এক কুরআনের হাফেজ মোটরসাইকেল আরোহী মারা যায়। অন্য আরো একজন আহত অবস্থায় মাদারীপুর সদর হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। তবে তার পরিচয় জানা যায়নি। স্থানীয়রা কাভার্ডভ্যানটি জব্দ করলেও পালিয়ে যায় চালক।

এ ব্যাপারে এএস আই দীপংকর জানান, আমরা খবর পেয়ে  ঘটনাস্থলে আসছি দুজনের মরদেহ উদ্ধার করেছি, আরেকজন আরোহী আহত অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহতদের পরিচয় শনাক্ত করা হয়েছে। তাদের পরিবারের লোকজন আসলে মরদেহ হস্তান্তর করা হবে।

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2021 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh