চট্টগ্রামে সড়কে ঝরল ৫ প্রাণ

দুর্ঘটনায় ক্ষতিগ্রস্ত বাস।

দুর্ঘটনায় ক্ষতিগ্রস্ত বাস।

চট্টগ্রামে পৃথক সড়ক দুর্ঘটনায় পাঁচ জন নিহত এবং ১৫ জন আহত হয়েছেন। শুক্রবার (১৮ জুন) কর্ণফুলী থানার কলেজ বাজার ও ইপিজেড থানার খালপাড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ জহিরুল হক ভূঁইয়া বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, ইপিজেড থানার খালপাড় এলাকায় একটি বাস প্রথমে পথচারী রেজাউল করিমকে চাপা দেয়। পরে একটি রিকশাকে ধাক্কা দেয় বাসটি। পরে স্থানীয়রা রিকশার দুই যাত্রীসহ তিনজনকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে এলে চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

নিহতরা হলেন- পথচারী রেজাউল করিম (২২), রিকশার যাত্রী আরাফা বেগম (৪০) ও তার নাতনি আয়েশা আক্তার (৮)। আরাফা বেগম নাতনি আয়েশাকে নিয়ে  ডাক্তারের কাছে যাচ্ছিলেন।

অন্যদিকে, বিকেল ৩টার দিকে চট্টগ্রামের কর্ণফুলী থানার মইজ্জারটেক এলাকায় বিআরটিসি বাস ও একটি লোকাল বাসের সংঘর্ষে দুজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন কমপক্ষে ১৫ জন।

এর মধ্যে আট জনের অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির এএসআই শীলব্রত বড়ুয়া।

তিনি বলেন, চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের কলেজ বাজার এলাকায় একটি সিএনজি ফিলিং স্টেশনের সামনে সিএনজি অটোরিকশাকে সাইড দিতে গিয়ে দ্রুতগতির বিআরটিসি বাসটি উল্টোপথে চলে আসে। এতে লোকাল বাসের সঙ্গে বিআরটিসি বাসের মুখোমুখি সংঘর্ষ হয়। আমরা ১৭ জনকে আহত অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছি।

এ ঘটনায় নুরুল আফসার (৪৫) ও অজ্ঞাত একজন নিহত হয়েছেন। আহত ১৫ জনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2021 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh