ছাত্রদলের ৫০০ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা

পুলিশের সঙ্গে ছাত্রদলের সংঘর্ষের ঘটনা ঘটে।

পুলিশের সঙ্গে ছাত্রদলের সংঘর্ষের ঘটনা ঘটে।

ময়মনসিংহে ছাত্রদলের সঙ্গে পুলিশের ধাওয়া-পাল্টাধাওয়া ও সংর্ঘষের ঘটনায় ছাত্রদলের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক ইকবাল হোসেন শ্যামলসহ ৩৮ জনের নাম উল্লেখ করে দুটি মামলা দায়ের করেছে পুলিশ। এই মামলায় অজ্ঞাত ৫০০ নেতাকর্মীকে আসামি করা হয়েছে।

শুক্রবার (১৮ জুন) সকালে কোতেয়ালি মডেল থানার উপ-পরিদর্শক মানিকুল ইসলাম বাদী হয়ে এই মামলা করেন।

কোতোয়ালি মডেল থানার ওসি ফিরোজ তালুকদার ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, বিস্ফোরক আইনে এবং পুলিশের কাজে বাঁধা ও পুলিশের ওপর হামলার ঘটনায় পৃথক দুটি মামলা দায়ের হয়েছে। এতে কেন্দ্রীয় ছাত্রদলের সাধারণ সম্পাদক ইকবাল হোসেন শ্যামলসহ ৩৮ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরো ৫০০ জনকে আসামি করা হয়েছে।

তিনি বলেন, এ ঘটনায় আটক ছাত্রদলের আট নেতাকর্মীকে দুই মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতে হাজির করে জেলহাজতে পাঠানো হয়েছে। এছাড়া ঘটনাস্থল থেকে জব্দ করা ২০টি মোটরসাইকেল নিয়ে ট্রাফিক আইনে ব্যবস্থা গ্রহণ করা হবে। 

গত বৃহস্পতিবার শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ৪০তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে ময়মনসিংহের শম্ভুগঞ্জের দক্ষিণ চরকালিবাড়ী দাখিল মাদরাসা মাঠে ময়মনসিংহ উত্তর ও দক্ষিণ জেলা, মহানগর, কবি নজরুল বিশ্ববিদ্যালয় এবং বাকৃবি ছাত্রদলের আয়োজিত আলোচনা সভাকে কেন্দ্র করে পুলিশের সঙ্গে ছাত্রদলের ধাওয়া পাল্টা ধাওয়া ও সংঘর্ষের ঘটনা ঘটে।

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2021 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh