দেবীগঞ্জে জমি সংক্রান্ত বিরোধের জেরে নারী নিহত

হামলায় ক্ষতিগ্রস্ত ঘরের চিত্র।

হামলায় ক্ষতিগ্রস্ত ঘরের চিত্র।

পঞ্চগড়ে জমি সংক্রান্ত বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় জাহেদা বেগম (৫৫) নামে একজন নিহত হয়েছেন।

উপজেলার চিলাহাটি ইউনিয়নের চর তিস্তাপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

এই ঘটনায় নিহতের স্বামী মুল্লক মিয়া ওই এলাকার ইসরাইল হোসেনকে প্রধান আসামি করে ১৯ জনের নাম উল্লেখ করে দেবীগঞ্জ থানায় মামলা দায়ের করেন।

মুল্লক মিয়া জানান, তার বসতবাড়ির পাশে ভোগ দখলে থাকা জমি দখলে নিতে আগে থেকেই ইসরাইল ও তার স্বজনরা চেষ্টা চালিয়ে আসছিল। এর প্রেক্ষিতে মুল্লক মিয়া নিজে পঞ্চগড় সিআরপিসি আদালতে মামলা দায়ের করেছিলেন। আদালতের নির্দেশক্রমে পুলিশ উভয়পক্ষকে নিজ নিজ অবস্থানে থেকে আইন-শৃঙ্খলা বজায় রাখার জন্য নোটিশ প্রদান করেন।

কিন্তু আদালতের নির্দেশ অমান্য করে আসামিপক্ষ বৃহস্পতিবার দিবাগত রাত দুইটার দিকে বসতবাড়িতে অতর্কিত হামলা চালায়। এই সময় কিছু বুঝে ওঠার আগেই জাহেদা বেগমকে অভিযুক্ত করিম, হাসু ও আকরাম ধারালো হাসুয়া দিয়ে এলোপাতাড়ি আঘাত করেন। অভিযুক্তদের হামলায় মুল্লক মিয়ার বোন সরুজা বেগম ও ছেলে সাইদুল, শরিফ, মেহেদী আহত হন। অভিযুক্তরা হামলার এক পর্যায়ে রান্নাঘরে আগুন ধরিয়ে দেয় ও ঘরে ভাঙচুর চালায়।

জাহেদা বেগমের আঘাত গুরুতর হওয়ায় রাতেই দেবীগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্স থেকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন দায়িত্বরত চিকিৎসক। রমেকে চিকিৎসারত অবস্থায় তিনি মারা যান। সুরুজা বেগমসহ চারজন রমেকে চিকিৎসাধীন আছেন। তবে সুরুজা বেগমের অবস্থা আশঙ্কাজনক বলে জানান পরিবারের সদস্যরা।

দেবীগঞ্জ থানার ওসি জামাল হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এই ঘটনায় একজনকে গ্রেফতার করা হয়েছে। বাকি আসামিদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

বিষয় : পঞ্চগড় নিহত

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2021 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh