ভোলায় তিনটিতে নৌকা ও তিনটিতে স্বতন্ত্র প্রার্থী বিজয়ী

একটি কেন্দ্রে ভোট দিচ্ছেন ভোটাররা। ফাইল ছবি

একটি কেন্দ্রে ভোট দিচ্ছেন ভোটাররা। ফাইল ছবি

ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে ভোলার ছয় ইউপির তিনটিতে নৌকা ও তিনটিতে স্বতন্ত্র প্রার্থীরা বিজয়ী হয়েছেন। নৌকার বিজয়ী তিন প্রার্থী হলেন- মনপুরা উপজেলার দক্ষিণ সাকুচিয়া ইউনিয়নে অলিউল্ল্যাহ কাজল, তজুমদ্দিন উপজেলার চাচড়া ইউনিয়নে আবু তাহের ও বোরহানউদ্দিন উপজেলায় সাচড়া ইউনিয়নে মহিবুল্লাহ মৃধা।

বিজয়ী স্বতন্ত্র প্রার্থীরা হলেন- মনপুরার হাজিরহাট ইউনিয়নের আনারস প্রতীকে নিজাম হাওলাদার, তজুমদ্দিনে চাঁদপুর ইউনিয়নে শহিদুল্লাহ কিরণ (অটোরিকশা) এবং সম্ভপুর ইউনিয়নে মো. রাসেল (হোন্ডা)।

মনপুরা উপজেলার দক্ষিণ সাকুচিয়া ইউনিয়নের নৌকার প্রার্থী অলিউল্ল্যাহ কাজল পেয়েছেন ৮ হাজার ৮০২ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আব্দুল মোতালেব পেয়েছেন ৩৫৬ ভোট।

এ উপজেলার হাজিরহাট ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থী নিজাম উদ্দিন ৭ হাজার ৩০২ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী নৌকার প্রার্থী শাহরিয়ার চৌধুরী দ্বিপক পেয়েছেন ৫ হাজার ৩৯২ ভোট।

বোরহানউদ্দিন উপজেলায় সাচড়া ইউনিয়নে মহিবুল্লাহ মৃধা নৌকা প্রতীকে ৭ হাজার ১৯৭ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মাকসুদুর রহমান হাতপাখা প্রতীকে পেয়েছেন ৯০৪ ভোট।

এদিকে তজুমদ্দিন উপজেলার চাচড়া ইউনিয়নে নৌকা প্রতীকে আবু তাহের পেয়েছেন ৫ হাজার ৬২৬ ভোট। তার নিকটতম প্রতিদ্বদ্বী রিয়াদ হোসেন হান্নান পেয়েছেন ১ হাজার ৪৬৫ ভোট। সম্ভপুর ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থী মো. রাসেল পেয়েছে ৬ হাজার ৯৯৬ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী অধ্যক্ষ মাইনুদ্দিন আনারস প্রতীকে পেয়েছেন ৬ হাজার ১৬১ ভোট। 

চাঁদপুর ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থী একেএম শহিদুল্লাহ কিরণ অটোরিকশা প্রতীকে পেয়েছেন ১১ হাজার ৬৯২ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ফকরুল আলম নৌকা প্রতীকে পেয়েছে ৪৮৭ ভোট।

মনপুরা উপজেলা রির্টানিং অফিসার সঞ্জীব কুমার সরকার, বোরহানউদ্দিন উপজেলা রিটানিং অফিসার মো. শহীদুল্লাহ এবং তজুমদ্দিন উপজেলা রির্টানিং অফিসার মো. আমির খসরু গাজী এসব তথ্য নিশ্চিত করেছেন।

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2021 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh