চট্টগ্রামের ৭ প্রবেশ পথে চলছে র‍্যাব-সেনাবাহিনীর তল্লাশি

কঠোর বিধিনিষেধে মাঠে র‍্যাব

কঠোর বিধিনিষেধে মাঠে র‍্যাব

করোনাভাইরাস সংক্রমণ রোধে দেয়া কঠোর বিধিনিষেধ বাস্তবায়নে আজ ভোর থেকে নগরীর অলংকার, কর্ণফুলী থানার মইজ্জ্যারটেক এলাকায় টহল ও তল্লাশি শুরু করেছে সেনাবাহিনীর সদস্যরা। 

এছাড়াও কঠোর বিধিনিষেধে চট্টগ্রাম জেলার বিভিন্ন প্রবেশ পথে মোতায়েন করা হয়েছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। মাঠে রয়েছে পুলিশ, র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব) ও আনসার সদস্যরা।

এদিকে, নগরীতে সেনাবাহিনী, র‍্যাব, বিজিবি, পুলিশের সাথে রয়েছেন ১২ জন নির্বাহী ম্যাজিস্ট্রেট।  উপজেলা পর্যায়ে নেতৃত্ব দিচ্ছেন নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও সহকারী কমিশনাররা (ভূমি)।

চট্টগ্রাম জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট উমর ফারুক সাম্প্রতিক দেশকালকে বলেন, সরকার ঘোষিত কঠোর বিধিনিষেধে নির্বাহী ম্যাজিস্ট্রেট, সেনাবাহিনী, বিজিবি, পুলিশ, র‍্যাব ও আনসার সদস্যদের নিয়ে সকাল ১০টায় নগরীর সার্কিট হাউস থেকে আমাদের যাত্রা শুরু হয়েছে।  

করোনাভাইরাস সংক্রমণ রোধে বৃহস্পতিবার ১ জুলাই থেকে ৭ জুলাই মধ্যরাত পর্যন্ত `কঠোর বিধিনিষেধ’ আরোপ করেছে সরকার। এ সময় জরুরিসেবা দেয়া দপ্তর-সংস্থা ছাড়া সরকারি-বেসরকারি অফিস, যন্ত্রচালিত যানবাহন, শপিংমল-দোকানপাট বন্ধ থাকবে। তবে গণমাধ্যমসহ কিছু জরুরি পরিষেবা এ বিধিনিষেধের আওতাবহির্ভূত থাকবে।

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2021 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //