রাজবাড়ীতে ট্রাক-থ্রি হুইলার সংঘর্ষ, নিহত একই পরিবারের ৩

ছবি : সংগৃহীত

ছবি : সংগৃহীত

রাজবাড়ীর পাংশা উপজেলায় ট্রাক ও থ্রি হুইলারের মু‌খোমু‌খি সংঘর্ষে একই পরিবারের তিনজন নিহত ও আরো তিনজন আহত হয়েছেন। আহতরা পাংশা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

গতকাল সোমবার (১৯ জুলাই) রাত সা‌ড়ে ১২টার দি‌কে রাজবাড়ী-কুষ্টিয়া আঞ্চলিক মহাসড়কের পাংশা আজিজ সরদার বাসস্ট্যান্ড এলাকায় এ সড়ক দুর্ঘটনা ঘ‌টে।

নিহতরা হলেন- কু‌ষ্টিয়া জেলার কুমারখা‌লী উপ‌জেলার বা‌সিন্দা ইসহাক শেখ (৩৫), তার মেয়ে শিখা (১০) ও ছেলে আব্দুল মা‌লেক (৫)। এ ঘটনায় তার স্ত্রীসহ আরো দুইজন গুরুতর আহত অবস্থায় হাসপাতা‌লে ভ‌র্তি র‌য়ে‌ছে। তবে থ্রি হুইলারের চালকের কোনো খোঁজ পাওয়া যায়নি। ইসহাক সাভা‌রের এক‌টি পোশাক কারখানায় কাজ কর‌তেন।

বিষয়টি নিশ্চিত করেছেন পাংশা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. লিয়াকত আলী। তিনি বলেন, নিহত-আহত ব্যক্তিরা সবাই একই পরিবারের সদস্য। ঈদ উদযাপন করার জন্য তারা বাড়িতে যাচ্ছিলেন। পথিমধ্যে পাংশা বাসস্ট্যান্ড এলাকায় তারা দুর্ঘটনার শিকার হন। নিহতদের মর‌দেহ কু‌ষ্টিয়া হাসপাতা‌লে পাঠানো হ‌য়ে‌ছে। 

এ ঘটনায় ট্রাক ও চালককে আটকে করা যায়নি বলে জানান তিনি।

স্থানীয়রা ব‌লেন, রা‌তে দৌলত‌দিয়া থে‌কে ছে‌ড়ে আসা এক‌টি থ্রি হুইলার (মা‌হেন্দ্র) পাংশা বাসস্ট্যান্ড এলাকায় পৌঁছা‌লে বিপরীত দি‌ক থে‌কে ছে‌ড়ে আসা এক‌টি ট্রা‌কের সাথে সংঘ‌র্ষ হয়। এসময় ঘটনাস্থলেই দুইজন মারা যায়। একজনকে উদ্ধার করে হাসপাতালে নেয়ার পর মারা যায়।

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2021 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh