ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের ৩০ কি.মি. যানজট, বৃষ্টিতে ভোগান্তি যাত্রীদের

ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের ৩০কিলোমিটার যানজট। ছবি : টাঙ্গাইল প্রতিনিধি

ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের ৩০কিলোমিটার যানজট। ছবি : টাঙ্গাইল প্রতিনিধি

ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের ৩০কিলোমিটারে থেমে থেমে যানবাহন চলাচল করছে। আর বৃষ্টিতে চরম ভোগান্তিতে পড়েছেন যাত্রীরা। বঙ্গবন্ধু সেতু পূর্ব থেকে মহাসড়কের নাটিয়াপাড়া পযর্ন্ত এ অবস্থা রয়েছে। 

যান চলাচল স্বাভাবিক রাখতে এ মহাসড়কের এলেঙ্গা, পৌলী, রসূলপুর, রাবনা বাইপাস ও আশেকপুর এলাকায় যানবাহন থামিয়ে রাখছেন পুলিশ সদস্যরা এ অভিযোগ চালক ও যাত্রীদের।

আজ মঙ্গলবার (২০ জুলাই) ভোর রাত থেকে বঙ্গবন্ধু সেতু সড়কে এ অবস্থা সৃষ্টি হয়। 


জয়পুরহাটগামী বাস চালক মতিন বলেন, এ সড়কের তারটিয়া থেকে রাবনা বাইপাস পযর্ন্ত  আসতে সবোর্চ্চ ১০ মিনিট সময় লাগার কথা। সেখানে পুলিশের সিগন্যালে পড়ে সময় লাগলো প্রায় ১ ঘণ্টা। কখন সেতু পার হবো আর জয়পুরহাট পৌছাবো তা নিয়ে চিন্তায় আছি।

পোশাকশ্রমিক রহিমা, আমেনাসহ একাধিক বাসযাত্রী বলেন,গতকাল সন্ধ্যায় ঢাকা থেকে শিশু সন্তান নিয়ে রওনা হয়েছি। যাব জয়পুরহাট। সকাল ১১টা বাজে কেবল পৌঁছেছি টাঙ্গাইল। এটুকু সড়ক আসতেই বাচ্চা নিয়ে ভোগান্তি পোহাচ্ছি সামনে কি হবে জানি না।

মহাসড়কের রাবনা বাইপাসে কতর্ব্যরত পুলিশ কমর্কতা জালাল বলেন, মহাসড়কে প্রচুর গাড়ির চাপ রয়েছে। ভোরে মহাসড়কের কিছু কিছু এলাকায় যানবাহনের ত্রুটি জনিত কারণে যানজটের সৃষ্টি হলেও এখন যান চলাচল করছে।


জেলা পুলিশ বিভাগ সূত্র জানায়, ঈদে যানজট নিরসনে মহাসড়কে ৬০৩ জন পুলিশ দায়িত্ব পালন করছে। এছাড়া দুই শতাধিক হাইওয়ে পুলিশ রয়েছে।

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2021 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh