করোনায় আক্রান্ত হয়েও রোগী দেখছেন চিকিৎসক

ডা. শাহ মুরাদুর রহমান।

ডা. শাহ মুরাদুর রহমান।

কোভিড পজিটিভ হওয়ার কারণে খুলনা শিশু হাসপাতাল থেকে ছুটিতে আছেন ডা. শাহ মুরাদুর রহমান। এখন পর্যন্ত সুস্থ হয়ে ওঠেননি তিনি। অথচ অসুস্থতার বিষয়টি গোপন রেখে নিজস্ব চেম্বারে রোগী দেখছেন।

সোমবার (২৬ জুলাই) রাত ৮টার দিকে নগরীর খান এ সবুর রোড নিউ মার্কেটের সামনে সামী চাইল্ড কেয়ার সেন্টারে গিয়ে দেখা যায় কয়েকজন শিশু রোগী ও তাদের স্বজনদের ভিড়। ভেতরে এক শিশুর সুন্নতে খতনা করছেন ডাক্তার মুরাদ। তখনও বাইরে তিনজন রোগী অপেক্ষা করছেন। 

করোনা পজিটিভ হওয়ার বিষয়টি স্বীকার করে ডাক্তার মুরাদুর রহমান বলেন, প্রায় দুই সপ্তাহ হতে চলেছে আমি অসুস্থ। দ্বিতীয়বার পরীক্ষা করাইনি। এ অবস্থায় রোগী দেখাটা অনৈতিক হচ্ছে। ঈদের পরে আজ দুইদিন চেম্বার করছি। 

খুলনা শিশু হাসপাতালের সুপারিনটেনডেন্ট ডা. কামরুজ্জামান বলেন, ডাক্তার মুরাদ একদিন ফোন করে জানিয়েছিলেন তিনি করোনা পজিটিভ। সেই থেকে মৌখিক ছুটিতে আছেন। এখনও সুস্থ হয়ে কাজে যোগ দেননি। এ অবস্থায় তিনি যদি চেম্বারে রোগী দেখেন সেটা হবে চরমভাবে অনৈতিক। 

খুলনার সিভিল সার্জন ডা. নিয়াজ মাহমুদ বলেন, এটি অত্যন্ত গর্হিত ও বেআইনি কাজ। তিনি কোনোভাবেই এটা করতে পারেন না। আমরা আগামীকাল (মঙ্গলবার) এর বিরুদ্ধে ব্যবস্থা নেব। 

এদিকে ডাক্তারের কোভিড পজিটিভ হওয়ার বিষয়ে জানতে পেরে অপেক্ষমাণ রোগীরা হট্টগোল শুরু করেন এবং চিকিত্তসা না নিয়েই ফিরে যান।

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2021 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //