মোটরসাইকেলের ভেতরে মিললো ৭৫ লাখ টাকার ইয়াবা

ইয়াবাসহ আটককৃত ব্যক্তি

ইয়াবাসহ আটককৃত ব্যক্তি

কক্সবাজারের রামুতে মােটরসাইকেলের তেলের টাংকিতে পাওয়া গেছে  ২৫ হাজার ইয়াবা। এ সময় মনজুরুল আলম (৩৫) নামে এক ব্যক্তিকে আটক করেছে জেলা গােয়েন্দা (ডিবি) পুলিশ। 

বৃহস্পতিবার (২৯ জুলাই) রাত সাড়ে ১২ টার দিকে রামু ফুটবল চত্বর (ব্রিজের নিচে) এলাকায় অভিযানটি চালানাে হয়। 

মনজুরুল আলম চট্টগ্রামের সাতকানিয়ার ৬ নং ওয়ার্ডের ছােট ডেমশার ফউজুল কবিরের ছেলে। মােটরসাইকেল নিয়ে সে কক্সবাজার শহরের লিংকরােড হয়ে চট্টগ্রামের দিকে যাচ্ছিল। জেলা গােয়েন্দা (ডিবি) পুলিশের ওসি শেখ মােহাম্মদ আলী এ তথ্য জানিয়েছেন।

তিনি বলেন, আমাদের কাছে খবর আসে, এক ব্যক্তি মােটরসাইকেলে করে ইয়াবা নিচ্ছে। সেই তথ্যের সূত্র ধরে রামু ফুটবল চত্বর (ব্রিজের নিচে) এলাকায় চেকপােস্ট বসিয়ে অভিযানে মনজুরুল আলম নামে ব্যক্তিকে আটক করি। জিজ্ঞাসাবাদে সে ইয়াবা থাকার কথা স্বীকার করেছেন। তার স্বীকারােক্তি মতে মােটরসাইকেলের তেলের টাংকি তল্লাশি করা হয়। সে নিজেই একটা একটা করে মােট ৪০টি বােতল বের করে। প্রতিটি বােতলে ৬২৫ পিস করে মােট ২৫ হাজার ইয়াবা উদ্ধার করা হয়। যার অনুমান মূল্য ৭৫ লাখ টাকা। 

ডিবি পুলিশের ওসি শেখ মােহাম্মদ আলী আরাে বলেন, আমরা সুকৌশলে মাদক পাচারকারীকে আটক করতে সক্ষম হয়েছি। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে। এদিকে, আটক ব্যক্তিকে জিজ্ঞাসা করলে জানায়, ১০ হাজার টাকার বিনিময়ে ইয়াবাসমূহ চট্টগ্রামে পৌঁছি দিচ্ছিল।

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2021 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //