বরিশালে ৪৪৫ বোতল ফেনসিডিলসহ আটক ২

বরিশালের উজিরপুরে বিশেষ অভিযান পরিচালনা করে একটি পণ্যবাহী পরিবহন থেকে ৪৪৫ বোতল ফেনসিডিল উদ্ধার করেছে র‌্যাব-৮। ছবি: প্রতিনিধি

বরিশালের উজিরপুরে বিশেষ অভিযান পরিচালনা করে একটি পণ্যবাহী পরিবহন থেকে ৪৪৫ বোতল ফেনসিডিল উদ্ধার করেছে র‌্যাব-৮। ছবি: প্রতিনিধি

বরিশালের উজিরপুরে বিশেষ অভিযান পরিচালনা করে একটি পণ্যবাহী পরিবহন থেকে ৪৪৫ বোতল ফেনসিডিল উদ্ধার করেছে র‌্যাব-৮। এসময় দুই মাদক কারবারিকে নগদ অর্থসহ মিনি ট্রাক জব্দ করা হয়।

আটককৃতরা হলেন- পাবনা সদর উপজেলার রাধানগর এলাকার মৃত ইসমাইল হোসেনের ছেলে মো. আফজাল হোসেন (৪৯) এবং কাশিনাথপুর চরপাড়া এলাকার মো. নিফাজ পরামানিকের ছেলে মো. রঞ্জু হোসেন (৩৩)।

বুধবার (৪ আগস্ট) বরিশাল র‌্যাব-৮ সদর দফতর থেকে পাঠানো প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, ‘গোয়েন্দা তথ্যের ভিত্তিতে তারা জানতে পারেন চাপাইনবাবগঞ্জের কানসার্ট থেকে একটি মিনি ট্রাকে ফেনসিডিলের চালান পটুয়াখালী জেলার দিকে যাচ্ছে। এমন খবরের ভিত্তিতে মঙ্গলবার দুপুর ২টার দিকে র‌্যাবের একটি বিশেষ অভিযানিক দল বরিশাল-ঢাকা মহাসড়কের উজিরপুর উপজেলার ইচলাদী টোল প্লাজার সামনে চেক পোস্ট বসিয়ে গাড়ি তল্লাশি করছিলেন।

এসময় ওই মিনি ট্রাকটিতে ৪৪৫ বোতল ফেনসিডিল এবং মাদক ব্যবসার নগদ চার হাজার টাকা জব্দ করেন। পাশাপাশি মাদক বহনকারী পিমি ট্রাকসহ আফজাল ও রঞ্জুকে আটক করা হয়।

এই ঘটনায় বরিশাল র‌্যাব বাদী হয়ে আটককৃত দুজনের বিরুদ্ধে উজিরপুর মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করেছেন। ওই মামলায় গ্রেফতার দেখিয়ে বুধবার তাদেরকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠিয়েছে থানা পুলিশ।

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2021 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //