ভোলা থেকে লঞ্চ চলাচল শুরু, স্বাস্থ্যবিধি মানছেন না যাত্রীরা

 লঞ্চে স্বাস্থ্যবিধি মানছেন না অনেক যাত্রী

লঞ্চে স্বাস্থ্যবিধি মানছেন না অনেক যাত্রী

দীর্ঘ দিন বন্ধ থাকার পর ভোলা থেকে  বরিশাল, লক্ষ্মীপুরসহ অভ্যন্তরীণ ও নিকটবর্তী জেলা গুলোর বিভিন্ন রুটে লঞ্চ চলাচল শুরু করেছে। ভোগান্তি ছাড়া সহজে লঞ্চে যাতায়াত করতে পেরে যাত্রীরা খুব খুশি। অনেকে ভাড়া বেশি নেয়ার অভিযোগ করেছে। তবে স্বাস্থ্যবিধি মানছেন না অনেক যাত্রী।

গ্রীন লাইন ঢাকা থেকে আসা যাত্রী ইমতিয়াজুর রহমান জানান, লকডাউনের কারণে অনেকদিন ধরেই ঢাকা থেকে ভোলায় আসার চেষ্টা করেও ব্যর্থ হয়েছিল। আজ আসতে পারে অনেক খুশি। 

ঢাকা যাওয়ার উদ্দেশ্যে ঘাটে আসা যাত্রী সুমনা জানান, চিকিৎসার জন্য দীর্ঘদিন ধরেই ঢাকায় যাওয়ার পরিকল্পনা করতে ছিলো কিন্তু লঞ্চ বন্ধ থাকায় যাওয়া সম্ভব হয়নি। আজ লঞ্চ ছেড়ে দেয়ায় ঘাটে এসেছে চিকিৎসা করানোর জন্য ঢাকায় যাওয়ার উদ্দেশ্যে।


ভোলা বিআইডব্লিউটিএর সহকারি পরিচালক মো. কামরুজ্জামান জানান, সকল লঞ্চ মালিকদেরকে স্বাস্থ্য বিধি মানার বিষয়ে নির্দেশনা দেয়া হয়েছে। এছাড়া কেউ যাতে অতিরিক্ত ভাড়া আদায় না করে সেদিকে নজর রাখছেন। কারো বিরুদ্ধে সুনির্দিষ্ট অভিযোগ পাওয়া গেলে কঠোর ব্যবস্থা গ্রহণ করবেন।

জেলা সদরসহ অন্যান্য উপজেলা থেকে সন্ধ্যায় ২২টি যাত্রীবাহী লঞ্চ ঢাকার উদ্দেশ্য ছেড়ে যাবে। এতে অন্তত অর্ধ লক্ষাধিক যাত্রী যেতে পারবে।

বিষয় : ভোলা লঞ্চ

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2021 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //