নাটোরে স্বেচ্ছাসেবক লীগের ৩ নেতার নামে মামলা

স্বেচ্ছাসেবক লীগ

স্বেচ্ছাসেবক লীগ

নাটোর জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ইশতিয়াক আহমেদ ডলারের বাবাকে রাজাকার বলায় সাবেক স্বেচ্ছাসেবক লীগের তিন নেতার বিরুদ্ধে মানহানি ও তথ্যপ্রযুক্তি আইনে মামলা দায়ের করা হয়েছে।

আসামিরা হলেন- সাবেক জেলা কমিটির যুগ্ম আহ্বায়ক আহমেদ সেলিম, শহর স্বেচ্ছাসেবক লীগের সাবেক সভাপতি মলয় রায় ও শহর স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক মেহেদী হাসান শুভ।

বুধবার (১১ আগস্ট) দুপুরে নাটোরের অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে নাটোর জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ইশতিয়াক আহমেদ ডলার বাদী হয়ে এই মামলা দায়ের করেন।

তথ্যউপাত্ত বিশ্লেষণ করে আগামী ২ সেপ্টেম্বরের মধ্যে র‌্যাব-৫ নাটোর ক্যাম্পের কমান্ডারকে তদন্ত করে প্রতিবেদন দাখিলের নির্দেশ দিয়েছেন বিচারক এএফএম গোলজার রহমান।

মামলার বিবরণে বলা হয়, ২২ জুলাই শহরের ভবানীগঞ্জ মোড় এলাকায় শহর স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক মেহেদি হাসান শুভর ব্যক্তিগত অফিসে শহর স্বেচ্ছাসেবক লীগের সাবেক সভাপতি মলয় রায় বর্তমান স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ইশতিয়াক আহমেদের পিতা সোনা মিয়াকে রাজাকার বলে আখ্যায়িত করে সামাজিক যোগাযোগমাধ্যমে প্রচার করা হয়।

এছাড়া ২৪ জুলাই জেলা আওয়ামী লীগের অস্থায়ী কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে স্বেচ্ছাসেবক লীগের সাবেক জেলা কমিটির যুগ্ম আহ্বায়ক আহমেদ সেলিম একই বক্তব্য দেন। এতে একজন ব্যক্তির নামে মানমনিকর বক্তব্য দিয়ে তা সামাজিক যোগাযোগমাধ্যমে প্রচার করার কারণে ব্যক্তিগত ও রাজনৈতিকভাবে সুনাম ক্ষুণ্ণ হয়েছে।

আদালতে বাদীর পক্ষে অন্তত ১৫ আইনজীবী উপস্থিত ছিলেন। এছাড়া জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সৈয়দ মোর্তুজা আলী বাবলু, সাংগঠনিক সম্পাদক মালেক শেখ, জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক শফিউল আযম স্বপন প্রমুখ উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2021 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //